দেশে এখনো প্রতিদিন অসংখ্য মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন এর পাশাপাশি এই ভাইরাসে প্রাণও যাচ্ছে। আর এবার দেশের একজন সম্মানিত ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন। এই সম্মানিত ব্যক্তি হলেন খোন্দকার ইব্রাহিম খালেদ। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকা শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর ও খ্যাতিমান ব্যাংকার খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজউন)।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) ভোর ৫টা ৪০ মিনিটে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

খোন্দকার ইব্রাহিম খালেদের ছেলে খোন্দকার সাঈদ বলেন, বাবা ভোর ৫টা ৪০ মিনিটে পিজি হাসপাতালের আইসিইউতে মা’’রা গেছেন। সকাল ১১টায় সেগুনবাগিচার কচিকাচার মেলায় রাখা হবে তার ম’র’দে’হ। পরে বাদ জোহর বায়তুল মোকাররম মসজিদে জানাজা শেষে গোপালগঞ্জ সদরে দাফন করা হবে।

উল্লেখ্য, এই সম্মানিত ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত ১ ফেব্রুয়ারি রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। তবে এরপর তার শরীরিক অবস্থা খারাপ হলে তাকে বিএসএমএমইউতে স্থানান্তর করা হয়। আর আজ ভোরে তিনি সবাইকে ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন।