গত কয়েক বছর ধরে দেশের নির্বাচন ব্যবস্থা নিয়ে প্রায় সময় নানা রকম প্রশ্ন উঠে এসেছে। এমনকি দেশের কয়েকটি বৃহত্তম দলের নেতাকর্মীরাও দেশের বিভিন্ন স্থানে হয়ে যাওয়া নির্বাচন নিয়ে নানা রকম অভিযোগ তুলে ধরেন। এদিকে, দেশের বিশিষ্ট ব্যক্তিত্ব ড. আসিফ নজরুক প্রায় সময় সমাজিক যোগাযোগ মাধ্যমে এই বিষয়টি নিয়ে নিজের একান্ত মতামত দিয়ে থাকেন। তেমনি এবার তিনি নির্বান নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেছেন। পাঠাকদের জন্য তার পোস্টি তুলে ধরা হল:

নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না কমিশন। এটা যদি সত্যি হয় তাহলে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে প্রশ্নবিদ্ধ নির্বাচনকে সার্টিফাই করছিলেন কেন? আপনাদের আমলে এমনকি স্থানীয় পর্যায়েও কোন সুষ্ঠু নির্বাচন করতে পারেননি কেন?
এটা কি সক্ষমতা আর সাহসের অভাবে নাকি পদ-পদবীর লোভে?
নির্বাচন কমিশনারের কাছে প্রশ্ন: এখন এসব কথা বলে মানুষকে হাসানো আর বিরক্ত করার কি মানে আছে?


উল্লেখ্য, দেশে গত কয়েক বছরে নির্বাচন নিয়ে নানা রকম অভিযোগ উঠেছে। তবে এই সকল অভিযোগ সব সময় অস্বীকার করেছে নির্বাচন কমিশন। তবে নির্বাচন কমিশন মাঝে মাঝে বলেছে কয়েকটি স্থানে কিছু সমস্যা হয়েছে। আর এবার দেশের এই বিশিষ্ট ব্যক্তি নির্বাচন নিয়ে সমাজিক যোগাযোগ মাধ্যমে এই পোস্ট দিয়েছেন। তিনি নির্বাচন কমিশনারকে পাল্টা প্রশ্ন করেছেন।