সম্প্রতি চিত্রনায়িকা পরীমনিকে তার নিজ বাসা থেকে আটক করে র‍্যাব। এরপর তার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ উঠে আসে। এমনকি এই চিত্রনায়িকার বিরুদ্ধে অভিযোগ ওঠে যে তিনি দেশের বিত্তবান লোদের সঙ্গে বিভিন্ন পার্টিতে গিয়েছেন। এছাড়া দেশের অনেক শিল্পপতি ও কোটিপতির সঙ্গে তার ওঠাবসা ছিল বলে অভিযোগ উঠেছে। এদিকে, এই চিত্রনায়িকা কে নিয়ে বর্তমানে অনেকে মুখ খুলছেন। তেমনি এবার চিত্রনায়িকার ইস্যুতে কথা বলেছেন শওগাত আলী সাগর।

চিত্র নায়িকা পরীমণির জামিন আবেদনের বিরোধী করে মহানগর আদালতের প্রধান পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু বলেছেন, "তিনি নায়িকার সাইনবোর্ড ব্যবহার করে দেশের অনেক শিল্পপতি, কোটিপতি ও সম্ভ্রান্ত ঘরের লোকদের ও তরুণ সমাজকে ডিজে পার্টির মাধ্যমে অ’’নৈতিক কর্মকাণ্ডের জড়ানোর সঙ্গে যুক্ত ছিলেন।"

আচ্ছা, আদালত কী জানতে চাইবেন- এই ’শিল্পপতি, কোটিপতি’ কারা? কোনো মিডিয়া কী জানতে চাইবে ? এরা কেমন ’সম্ভ্রান্ত ঘরের লোক’ যারা ’নায়িকা নামধারীর’ ডিজে পার্টিতে যায় এবং অনৈতিক কাজে জড়িয়ে পরে ?


এই সব কোটিপতি, শিল্পপতি আর সম্ভ্রান্তদের নৈতিক জোড় এতো দুর্বল কেন ? আর দুর্বল নৈতিকতার লোকদের ’নৈতিকতা’ রাখতে রাষ্ট্র, রাষ্ট্রের বাহিনী সম্মিলিতভাবে একটি মেয়েকে জেলে পুরে রাখতে চাচ্ছে! (সূত্র: বিডিনিউজ২৪.কম)


এদিকে, চিত্রনায়িক পরীমনির সম্পর্কে দেশের একাধিক গণমাধ্যমে নানা রকম সংবাদ প্রকাশ পাচ্ছে। তবে প্রথম দিকে এই চিত্রনায়িকার পাশে কেউ না দাঁড়ালেও বর্তমানে অনেকে তার পাশে দাঁড়াচ্ছেন। বিনোদন জগতের অনেকে তার পাশে দাঁড়িয়ে তার মুক্তি চাচ্ছেন। তবে প্রশ্ন উঠেছে এই চিত্রনায়িকার সঙ্গে কোন কোন শিল্পপতি, কোটিপতির সম্পর্ক ছিল।