বলিউডের তারকা নায়ক সালমান খান কে অনেকে অনুসরণ করেন। এমনকি বলিউডের অনেক তরুণ নায়কও সালমাণ খান কে অনুসরণ করে চলেন। এবার তেমনি বলিউডের এক নায়ক সালমান খানের সঙ্গে নিজের তুলনা করেছেন। আর এই নায়কের নাম টাইগার শ্রফ। তিনি বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। একের পর এক সিনেমায় অভিনয় করে সবাইকে চমকে দিচ্ছেন। আর তার ভক্তের সংখ্যাও দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এবার এই জনপ্রিয় নায়ক সালমান খানের সঙ্গে নিজেকে তুলনা করে আলোচনায় আসলেন।

করন জোহরের চ্যাট শো ’কফি উইথ করন’ তিনি। এই শোয়ে অতিথি হিসেবে উপস্থিত হয়ে বলিউড অভিনেতা সালমান খান দাবি করেছিলেন—তিনি ভার্জিন। সালমান খানের ভাই আরবাজ খান ’পিঞ্চ’ নামে একটি চ‌্যাট শো উপস্থাপনা করছেন। এতে অতিথি হিসেবে উপস্থিত হয়ে বলিউড অভিনেতা টাইগার শ্রফ দাবি করলেন, সালমান খানের মতো তিনিও ভার্জিন।

টাইগার অভিনীত প্রথম সিনেমা মুক্তির আগে তাকে নিয়ে সোশ‌্যাল মিডিয়ায় ট্রল হয়েছিল। বিষয়টি এই শোয়েও উঠে আসে। এ সময় টাইগার জানান, ওই সময়ে অনেকেই তাকে উদ্দেশ্য করে বলেছিলেন, ’টাইগার হিরো নন, হিরোইন। তাকে জ্যাকি শ্রফের ছেলে মনে হয় না।’ ট্রল নিয়ে টাইগার শ্রফ বলেন, ’যে আপনাকে নিয়ে ট্রল করছে, তার উপর আপনি প্রভাব ফেলতে পেরেছেন বলেই ট্রল করছে।’

এসব বিষয়ের মাঝেই আরবাজ টাইগারকে জিজ্ঞাসা করেন—তিনি ভার্জিন কিনা? এ প্রশ্ন শোনার পর এক মুহূর্ত না ভেবে টাইগার বলেন, ’সালমান ভাইয়ের মতো আমিও ভা’’র্জি’’ন।’ টাইগারের উত্তর শুনে হাসি চেপে রাখতে পারেননি আরবাজ খান। এসময় টাইগারকেও হাসতে দেখা যায়।


উল্লেখ্য, এই নায়ক ইতিমধ্যে যে কয়টি সিনেমায় অভিনয় করেছেন তার প্রতিটিন সিনেমার চরিত্রই বৈচিত্র্যপূর্ণ হয়েছে। যার কারণে দর্শকরা তার অভিনীত সিনেমা গুলো বেশ উপভোগ করেছে। তবে এবার তিনি নায়ক সালমান খানের সঙ্গে নিজের তুলনা করে বেশ আলোচনায় এসেছেন। আর তার সেই উত্তর শুনে নায়ক সালমান খানের ভাইও হেসেছেন।