বর্তমান সময়ে বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক হচ্ছেন আরেফিন শুভ। এই জনপ্রিয় চিত্রনায়ক ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। দক্ষ অভিনয়ের মাধ্যমে বেশ প্রসংশা কুড়িয়েছেন তিনি। তবে বর্তমানে এই চিত্রনায়ক তার পা নিয়ে বিপাকে পড়েছেন। গত কয়েক মাস আসে তিনি শরীর চর্চ্চা করতে পায়ে ব্যাথা পান। এরপর কয়েকদিন বাসায় বিশ্রাম নেন তিনি। তবে এরপরও পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পাড়েননি তিনি। এবার এই চিত্রনায়কের বর্তমান অবস্থা সম্পর্কে জানা গেল।


আগামী তিন সপ্তাহ অর্থাৎ ২১ দিন সিনেমার শুটিং তো নায়ই শারীরিক পরিশ্রমের কোনো কাজ করতে পারছেন না চিত্রনায়ক আরিফিন শুভ। থাকতে হবে পুরো বিশ্রামে। শনিবার (৩১ জুলাই) হাসপাতাল থেকে কথাগুলো জানালেন শুভ নিজেই। শুভ বলেন, ’আজ এমআরআই এর ফলাফল দেখালাম চিকিৎসকদের। তারা রিপোর্ট দেখে সিদ্ধান্ত জানিয়েছেন—সর্বনিম্ন তিন সপ্তাহ নিয়মিত থেরাপি নিতে হবে আমাকে।এর আগে কিছুই বলা যাবে না।’

’মিশন এক্সট্রিম’ ছবির জন্য বডি ট্রান্সফরমেশনের সময় পা ই’’ন’’জু’’র হয়ে শুভর। যা ভোগাচ্ছে এখন। সে সময় বডি ট্রান্সফরমেশনের মিশনে দীর্ঘ নয় মাস পরিশ্রম করে সবাইকে চমকে ঢাকাই ছবির এ নায়ক। কিন্তু সে সময় পাওয়া পায়ের ব্যাথা তাকে দাঁড়াতে দিচ্ছেন না এখন।

দেশ-বিদেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ মেনে চলার পরও ঈদের আগে সেই ই’’ন’’জু’’রি এমন অবস্থায় গিয়েছিল যে, দাঁড়াতে পারছিলেন না এই চিত্রনায়ক। তারপর গেল ২৪ জুলাই রাজধানীর স্কয়ার হাসপাতালে এমআরআই করান তিনি। সে ফলাফল দেখে থেরাপির সিদ্ধান্ত কথা জানিয়েছেন চিকিৎসকেরা। শুভ জানান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জন্য কাজ করা ই’’ন’’জু’’রি বিশেষজ্ঞ দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসা চলছে।

উল্লেখ্য। দেশের এই জনপ্রিয় চিত্রনায়ক বেশ কিছু কাজের জন্য নিজেকে তৈরি করছেন। তবে বর্তমানে তার পায়ের অবস্থা খুব একটা ভালো নেই। তিনি ভালো ভাবে হাটতে পাড়ছেন না। যার কারণে তার সিনেমর কাজ গুলো তিনি সঠিক সময়ে করতে পাড়ছেন না। তবে এই জনপ্রিয় চিত্রনায়িক দ্রুত সুস্থ হয়ে উঠবেন আশা করছে তার ভক্তরা।