গত কয়েকদিন ধরে বলিউডের তারকা নায়িকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাএ কে নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা চলছে। এমনকি এই তারকা নায়িকার স্বামীর ফোনে একাধিক খারাপ ভিডিও পাওয়া গেছে বলে ভারতের বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ পেয়েছে। আর সেই খারাপ ভিডিও সহ শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাএ কে গ্রেফতার করেছে দেশটির আইনশৃঙ্খলা বাহিনী। তাকে বর্তমানে আইনশৃঙ্খলা বাহিনী আরও বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করছে। এদিকে, এই তারকা নায়িকা কেও দেশটির তদন্তকারীরা নজড়ে রেখেছেন। এবার সংবাদ প্রকাশ পেল শিল্পার মোবাইলে স্বামীর নীল ছবি পাওয়া গেছে।

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির মোবাইলে স্বামী রাজ কুন্দ্রার নীল ছবিরকাণ্ডের ভিডিও থাকতে পারে বলে সন্দেহ করছে ভারতীয় গোয়েন্দারা। তারা এই অভিনেত্রী ফোন ’ক্লান’ করতে চায়। যদি এটা হয় তবে অভিনেত্রীর ফোনের সব তথ্য চলে যাবে তদন্তকারীদের হাতে। এছাড়া আবারও নায়িকাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার সূত্রে এমনটাই জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

খবরে বলা হয়, রাজ কুন্দ্রার স্ত্রী শিল্পা শেঠির মোবাইল ফোনের ক্লোনিং করার জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে। শিল্পার ফোনে কোনো গো’প’ন নথি রয়েছে কিনা, কিংবা তার ফোন থেকে গত কয়েক মাসে কোন কোন তথ্য মুছে ফেলা হয়েছে, তাও তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা।

এরপরই দ্বিতীয় বার জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে তলব করতে পারে মুম্বাই পুলিশ।

নীল ছবি তৈরি ও অ্যাপের মাধ্যমে সেগুলো সরবরাহ করতেন রাজ কুন্দ্রা। গত ১৯ জুলাই পর্যাপ্ত তথ্য-উপাত্তের ভিত্তিতে শিল্পার ধনকুবের স্বামীকে গ্রেফতার করে পুলিশ। ২৭ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে রি’মা’ন্ডে নিয়েছে পুলিশ।

গত শুক্রবার শিল্পাকে ৬ ঘণ্টা জেরা করে পুলিশ। তবে নীল ছবিকাণ্ডে রাজ কুন্দ্রাকে নির্দোষ দাবি করেন অভিনেত্রী।

রাজ গ্রেফতারের পর রাজ ও শিল্পার বাড়িতে দুবার তল্লাশি চালিয়েছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। সেখান থেকে পাওয়া গেছে একটি গুপ্ত আলমারি। যেখানে নতুন কিছু চিত্রনাট্য পাওয়া গেছে।

তদন্তকারীদের দাবি, রাজ-শিল্পার বাড়ি থেকে প্রচুর ছবি ও ভিডিও উদ্ধার করা হয়েছে। তাদের সন্দেহ, রাজ ধরা পড়ার পরও তার সংস্থা নীল ছবি বানানোর প্রক্রিয়া জারি রেখেছিল।

এদিকে, বলিউডে বর্তমানে ওই ঘটনা নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। তবে এই তারকা নায়িকা বলছেন তার স্বামীর বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়। বর্তমানে তার স্বামীকে তদন্তকারীরা বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করছে। আর এই তারকা নায়িকা কেও তদন্তকারীরা নজড়ে রেখেছেন। ইতিমধ্যে তার স্বামীর বিরুদ্ধে কয়েকজন অভিনেত্রী অভিযোগ তুলেছেন।