অভিনেত্রী প্রেমের সম্পর্কে জড়িয়ে বিয়ে করেন এমন সংবাদ প্রায় সময় উঠে আসে। তবে প্রেমের সম্পর্কে থাকাকালীন সময় অনেক অভিনেত্রী বিভিন্ন স্থানে ঘুরতে যান। কিন্তু অভিনেত্রী তার সেই প্রেমিকাকে বিয়ে করার মাত্র কয়েকদিনের মধ্যেই মা হওয়ার সংবাদ জানান। এবার তেমনি বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী বিয়ে করার মাত্র এক মাসের মাথায় মা হওয়ার সংবাদ জানিয়েছেন।

বলিউড অভিনেত্রী ও সাবেক বিউটি কুইন দিয়া মির্জা ভারতের মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনের বাগিচায় প্রেমিক বৈভব রেখির সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছিলেন। সময়টা ছিল চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি।

সে খবরের রেশ না কাটতেই গতকাল মা হতে যাওয়ার খবর জানিয়েছেন এই অভিনেত্রী। মালদ্বীপের সৈকতে পড়ন্ত সূর্যের সামনে দাঁড়িয়ে থাকা বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন দিয়া।

আর সেই ছবি ক্যাপশন জুড়েছেন, ’মা হতে চলা আশীর্বাদের মতো। একটা জীবন থেকে নতুন জীবনের শুরু। সমস্ত গল্পই আবার নতুন করে শুরু। ঘুম পাড়ানি গান। নতুন চারাগাছ। নতুন আশার ফুল। আমার গর্ভেই নতুন করে সব স্বপ্নের শুরু।’

জানা গেছে, দিয়ার বর্তমান স্বামী বৈভব রেখি পেশায় ব্যবসায়ী। তাঁদের এক বছরের প্রেমের সম্পর্ক ছিল।

এর আগে ২০১৪ সালে সাহিল সংঘ নামের এক ব্যবসায়ীর সঙ্গে ঘর বেঁধেছিলেন দিয়া। তার আগে প্রায় ছয় বছর চুটিয়ে প্রেম করেছিলেন দুজনে। সব মিলিয়ে দীর্ঘ ১১ বছরের সম্পর্কের যবনিকাপাত ঘটে তাঁদের। ২০১৯ সালের ১ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়া জানিয়ে দেন, দীর্ঘ ১১ বছরের সম্পর্কের ইতির কথা। বিচ্ছেদের সিদ্ধান্ত হয় উভয়ের সম্মতিতে।


এদিকে, এই অভিনেত্রীর মা হওয়ার সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার পর থেকে বেশ আলোচনা শুরু হয়েছে। অনেকে বলছেন এই অভিনেত্রী হয়তো বিয়ের আগেই প্রেগনেন্ট হন। তবে তিনি মা হওয়ার সংবাদ জানালে অনেকে তাকে শুভকামনা জানাচ্ছেন। বর্তমানে এই অভিনেত্রী তার স্বামীর সঙ্গেই রয়েছেন।