প্রায় সময় সংবাদ প্রকাশ পায় প্রবাসীর স্ত্রীর সাথে কিছু খারাপ চরিত্রের পুরুষ পরকীয়ায় জড়ান। আর এই পরকীয়ার কারণে অনেক সময় বড় রকমের বিপদে পরেন প্রবাসীর স্ত্রী। এবার এক প্রবাসীর স্ত্রী পরকীয়া প্রেমিকের সাথে চাঁদপুরের লঞ্চের কেবিনে গিয়ে বিপাকে পড়েছেন। আর ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক কাজ করা হয়েছে বলে অভিযোগ উঠে এসেছে।

বিয়ের প্রলোভনে লঞ্চের কেবিনে নিয়ে প্রবাসীর স্ত্রীকে ’’ধ//র্ষ//ণে//র’’ অভিযোগে যুবলীগ নেতা আবুল কাশেম গাজীকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার (৮ মার্চ) রাতে চাঁদপুরের ফরিদগঞ্জ থানায় মামলা করেন তিন সন্তানের জননী ভুক্তভোগী ওই নারী। এরপর পাইকপাড়া উত্তর ইউনিয়নের যুবলীগের সদস্য আবুল কাশেম গাজীকে গ্রেফতার করা হয়।
এক মাস আগে আবুল কাশেমের সঙ্গে মোবাইলে পরিচয় হয় বলে জানান ভুক্তভোগী ওই গৃহবধূ। রোববার সকালে স্থানীয় এক বাজারে গেলে বিয়ের আশ্বাস দিয়ে কৌশলে অটোরিকশায় করে চাঁদপুর লঞ্চঘাটে নিয়ে যায়। এরপর একটি লঞ্চের কেবিনে নিয়ে তাকে ’’ধ//র্ষ//ণ’’ করে বলে জানান ওই নারী।
ঘটনার পরদিন রাতে থানায় লিখিত অভিযোগ করলে তা মামলা হিসেবে গ্রহণ করেছে পুলিশ।
ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন গণমাধ্যমকে জানান, অভিযুক্তের বিরুদ্ধে ’’ধ//র্ষ//ণে//র’’ মামলা হয়েছে। তাকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে, দেশের বিভিন্ন স্থান থেকে প্রায় সময় প্রবাসীদের স্ত্রীর সম্পর্কে এমন ঘটনা প্রকাশ্যে আসে। আর কিছু খারাপ চরিত্রের পুরুষ সুযোগ পেলেই প্রবাসী স্ত্রীর সঙ্গে এমন সম্পর্ক গড়ে তোলেন। তবে অনেক সময় এই সকল ঘটনা প্রকাশ্যে আসে না। এবার প্রবাসীর স্ত্রী পরকীয়া প্রেমিকের সঙ্গে লঞ্চের কেবিনে গিয়ে অনৈতিক কাজের শি’কার হলেন।