এবার অভিনয় থেকে অবসর নিলেন আমির খান, জানা গেল কারন

বলিউড সিনেমার জনপ্রিয় অভিনেতা আমির খান। অভিনয় গুনে বলিউড পাড়ায় আধিপাত্য বিস্তার করে রেখেছেন দীর্ঘ সময় ধরে। অসংখ্য জনপ্রিয় সিনেমা অভিনয় করে ভক্ত ও দর্শকদের হৃদয়ের মণি কোঠায় স্থান করে নিয়েছেন। আলোচনায় শিরোনামে আসেন প্রায় বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে। তবে এবার অভিনয় থেকে বিরতি নেওয়া সম্পর্কে যে কথা জানালেন অভিনেতা আমির খান।

বলিউড সুপারস্টার আমির খান অভিনয় থেকে বিরতি নিয়েছেন। একথা বলেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ নিজেই।

”লাল সিং চাড্ডা’ বক্স অফিসে ব্যর্থ হওয়ার পর ‘চ্যাম্পিয়ন’ ছবিতে কাজ করার কথা ছিল আমিরের। আর এস প্রসন্ন পরিচালিত এই সিনেমাটিও স্প্যানিশ সিনেমা ‘চ্যাম্পিয়ন’-এর রিমেক।

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে আমির খান জানিয়েছেন, তিনি এই সিনেমা করছেন না। রয়ে গেছে শুধু প্রযোজকের ভূমিকায়। সাক্ষাৎকারে আমির খান আরও বলেন, অভিনয় থেকে অবসর নেওয়ার পর তিনি মা ও সন্তানদের সঙ্গে সময় কাটাতে চান।

আমিরের কথায়, ‘আমি যখন অভিনয় করি, তখন জীবনের সব কিছু ভুলে যাই। লাল সিং চাড্ডার পর চ্যাম্পিয়ন নামে একটি ছবিতে আমার অভিনয় করার কথা ছিল। চিত্রনাট্য চমৎকার, গল্পও খুব সুন্দর; হৃদয় ছোঁয়া মিষ্টি। তবে আমার মনে হয় এবার আমি ছুটি চাই, পরিবার, মা, সন্তানদের সঙ্গে সময় কাটাতে চাই।’

আমির খান বলেন, ‘আমি মনে করি ৩৫ বছর ধরে অভিনয় করতে গিয়ে আমি একাকী ছিলাম। এটি আমার কাছের মানুষদের কাছে ন্যায্য বিচার করিনি। আমার ক্যারিয়ারে প্রথমবারের মতো, আমি কিছু সময় ছুটি নিয়ে আমার পরিবারের সদস্যদের সাথে কাটাতে চাই। সম্পূর্ণ ভিন্ন অভিজ্ঞতায় জীবন উপভোগ করতে চান। আগামী দেড় বছর অভিনয় করব না, সেই সময়ের অপেক্ষায় আছি।’

অদ্বৈত চন্দন পরিচালিত, ‘লাল সিং চাড্ডা’তে আমির খান এবং কারিনা কাপুর খান প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

প্রসঙ্গত, দীর্ঘ দিন অভিনয়ের পর বিরতি নিতে চান জনপ্রিয় এই অভিনেতা। তিনি বলেন, এই সময়টুকু শুধু পরিবার ও নিজেকে দিতে চায়।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *