বাগদানের ৩ বছর পরেও কেন বিয়ে করছেন না নুসরাত ফারিয়া জানালেন নিজেই

ঢালিউড চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। একই সঙ্গে দুই বাংলায় চলচ্চিত্রের অভিনয় করে দর্শক ও ভক্তদের মনে মন জয় করে নিয়েছেন তিনি। একের পর এক জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ারের শীর্ষ সময় কাটাচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি বাগদান সেরেও বিয়ে না করার বিষয়টি নিয়ে নতুন গুঞ্জন উঠেছে অভিনেত্রী নুসরাত ফারিয়াকে নিয়ে।

সাত বছর প্রেমের পর প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে বাগদান সেরেছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সময়ের সাথে সাথে এই বাগদান প্রায় তিন বছর হতে চলল; মার্চ ২০২০।

এরপর নুসরাত ফারিয়া জানান, ডিসেম্বরে বিয়ে করবেন তিনি। সেই ডিসেম্বরের শেষে আরেকটি ডিসেম্বর পেরিয়ে আরেকটি ডিসেম্বর আসছে, কিন্তু নায়িকার বিয়ের খবর নেই।

এত দিন বাগদানের পরও বিয়ে না করার প্রশ্নে নুসরাত ফারিয়ার উত্তর শুনা যাক। যদিও এই বিয়ে নিয়ে নানা গুঞ্জন রয়েছে ঢালিউড পাড়ায়।

নুসরাত ফারিয়া বলেন, অবশ্যই বিয়ে করব, এটা নিশ্চিত। আমি এখন বিয়ে করছি না। আমার স্নাতক শেষ হয়েছে এই বছরেই। আমরা দুজনেই সেনা পরিবারে বড় হয়েছি। আমাদের পরিবারে অনেক আত্মীয়-স্বজন আছে। তাদের বড় আয়োজন করতে হবে। এর জন্য আমাদেরও সময় দরকার। আবার আমার ব্যস্ত শিডিউল আর রনির নতুন ব্যবসায় সময় নেই। আমি প্রথমে জীবন উপভোগ করতে চাই। তারপর আরও বড় দায়িত্ব (বিয়ে) নেব।’

বর্তমানে কলকাতায় ‘বিবাহ অভিযান ২’ ছবির শুটিং করছেন নুসরাত ফারিয়া। তিনি তিনটি নতুন সিনেমার কথাবার্তা চূড়ান্ত করেছেন, যার মধ্যে দুটি বাংলাদেশি এবং একটি কলকাতার।

প্রসঙ্গত, ক্যারিয়ারের ব্যস্ততায় প্রভাবে ব্যক্তিগত জীবনের সময় বের করা কঠিন হয়ে গেছে যার কারনে বিয়ের বিষয়টি পিছিয়ে যাচ্ছে। শুধু তাই নয় বিয়ের মতো এমন একটা বড় দায়িত্বে নিতে হলে একটু সময়ের প্রয়োজন হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *