রিয়্যালিটি শো’তে মালিক-মির্জা, ফের নতুন গুঞ্জন দম্পতিকে নিয়ে

সম্প্রতি সানিয়া-শোয়েবের মধ্যে বিচ্ছেদের গুঞ্জন মিডিয়ায় চাউর হচ্ছে। বিভিন্ন গণমাধ্যমে খবরটি শিরোনামে এসেছে। কিন্তু বিষয়টি নিয়ে দুই তারকা মুখ খোলেনি। এমন গুঞ্জনের মধ্য দিয়ে এই তারকা জুটি নতুন একটি রিয়্যালিটি শো’তে অংশ গ্রহনের কথা প্রকাশ পাওয়ায় তাদের সম্পর্কে ধারনা বদলে দিয়েছে।

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক এবং ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জার মধ্যে আইনি বিচ্ছেদের গুজব বেশ কয়েকদিন ধরেই চলছে। এখন গুজব নাকি সত্য তা নিয়ে বিভ্রান্ত ভক্তরা। বিভ্রান্ত হওয়ার কারণ আছে। আনুষ্ঠানিকভাবে তাদের ১২ বছরের সংসারের ভাঙ্গনের কথা এখনো ঘোষণা করা হয়নি! কিন্তু কয়েকদিন ধরেই উপমহাদেশের একাধিক সংবাদমাধ্যম এই দুই জুটির বিচ্ছেদের খবর প্রকাশ করছে। এ বিষয়ে এখনো মুখ খোলেননি মালিক-মির্জা।

অনেকেই এই বিভ্রান্তির কারণ হিসাবে বিপণন নীতি বা জনসাধারণের অবস্থান দেখেন। বিচ্ছেদের গুঞ্জন সত্ত্বেও একসঙ্গে নতুন রিয়েলিটি শোতে অংশ নিচ্ছেন মালিক-মির্জা দম্পতি। এই দম্পতি আবার একসাথে বসবাস করবেন কিনা তা দেখার বিষয়।

গত শনিবার রাতে, ওটিটি প্ল্যাটফর্ম উর্দুফ্লিক্স তাদের অফিসিয়াল ইনস্টাগ্রামে ঘোষণা করেছে যে শোয়েব মালিক এবং সানিয়া মির্জাকে ‘দ্য মির্জা মালিক শো’-তে একসঙ্গে দেখা যাবে। দম্পতির একটি পোস্টার শেয়ার করে তারা পোস্টে লিখেছেন, ‘মির্জা মালিকের শো শীঘ্রই উর্দুফ্লিক্সে মুক্তি পাচ্ছে।’ পোস্টারে দেখা যাচ্ছে সানিয়া তার স্বামী শোয়েবের কাঁধে হাত রেখে সবুজ দেয়ালের সামনে দাঁড়িয়ে আছেন। আর ব্যাকগ্রাউন্ডে জানালার বাইরে বুর্জ খলিফা দেখা যায়।

আর তাতেই গুজব- গুঞ্জনে বিভ্রান্ত হয়েছেন মালিক-মির্জার ভক্তরা। আর এমন পরিস্থিতিতে দুবাইয়ে সময় কাটাচ্ছেন দুজন। তবে দুজন আলাদাভাবে বসবাস করছেন বলে একাধিক গণমাধ্যম জানিয়েছে। বিবাহবিচ্ছেদের কাগজপত্রও প্রস্তুত করা হয়। ঘোষণা যেকোনো সময় আসতে পারে। যার কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পাকিস্তান-ইংল্যান্ড লড়াইয়েও এই জুটি সবার মনোযোগের কেন্দ্রবিন্দুতে।

রিয়েলিটি শো-এর মার্কেটিং পলিসি হোক বা পাবলিক স্ট্যান্ড, এটা কি আসলেই মালিক-মির্জার সংসার ভাঙছে? হঠাৎ গুঞ্জন কেন? একাধিক ভারতীয়-পাকিস্তানি মিডিয়া দাবি করেছে, মালিক পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে প্রেম করছেন। সম্প্রতি ওকে ম্যাগাজিনের কভার ফটো হয়েছেন দুজন। এই ম্যাগাজিনের জন্য একটি ফটোশুট করার সময় মালিক ওমরের সাথে পরিচয় । এরপর থেকেই গুঞ্জন রটেছিল যে সানিয়ার সঙ্গে সম্পর্কচ্ছেদ করতে চলেছেন পাকিস্তানি অলরাউন্ডার।

২০১০ সালে সানিয়া-শোয়েব বিয়ে করেন, তারপরে দুবাইয়ে স্থায়ী হন। ২০১৮সালে, এই দম্পতির কোলজুড়ে আসে প্রথম সন্তান ইজহান।

প্রসঙ্গত, তাদের বিচ্ছেদ বিয়ষটি আদৌও সত্য কি না এখনো কোনো সঠিক তথ্য মেলেনি। এ বিষয় নিয়ে তারা আনুষ্ঠানিক ভাবে কিছু বলেননি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *