ফের বিমানবন্দরে আটক হলেন শাহরুখ, জানা গেল কারন

বলিউড বা/দশা খ্যাত অভিনেতা শাহরুখ খান। অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয়ের মাধ্যমে কোটি কোটি ভক্ত ও দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি নিজেকে বিভিন্ন কাজের সঙ্গে জড়িয়ে রেখেছেন জনপ্রিয় এই অভিনেতা। বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে প্রায় খবরের শিরোনাম হয়ে থাকেন বলিউড অভিনেতা। সম্প্রতি ছেলের মা/দক ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আলোচনায় ছিলেন তিনি। হঠাৎ করে বিমানবন্দনের এই অভিনেতাকে আটক করাকে কেন্দ্র যে তথ্য প্রকাশ হলো।

আবারও বিপাকে পড়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। এবার ভারতের মুম্বাই বিমানবন্দরে কাস্টমস কর্মকর্তাদের হাতে গ্রেফতার হলেন কিং খান।

দুবাই থেকে ফেরার পথে শনিবার মুম্বাই বিমানবন্দরে আটক করা হয় অভিনেতাকে। তিনি একটি প্রাইভেট বিমানে দুবাই থেকে ফিরছিলেন।

সূত্রের দাবি, তাঁর নিকট ঘড়ির কভার ছিল ১৮ লাখ টাকার। ৬ লাখ ৮৩ হাজার টাকা পরিশোধের পর তাকে ছেড়ে দেওয়া হয়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, শনিবার শারজাহ থেকে মুম্বাই ফিরছিলেন শাহরুখ খান। তার কাছে ১৮ লাখ টাকা মূল্যের একটি ঘড়ি খাপ ছিল। এ জন্য তাকে আটক করে কাস্টমস অফিসের কর্মকর্তারা। এরপর শাহরুখকে দিতে হয়েছে ৬ লাখ ৮৩ হাজার টাকা।

তবে শাহরুখ কাস্টমস কর্মকর্তাদের সহযোগিতা করেছেন বলে জানা গেছে। নিয়ম মেনে যা করা দরকার ছিল সবই করেছেন শাহরুখ বলে জানা যায়। ছাড়া পেয়ে দেরি না করে বিমানবন্দর থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে চলে যান।

প্রসঙ্গত, সঙ্গে একটি অনেক মূল্যবান ঘড়ির কভার থাকায় এমন ঘটনা ঘটেছে। তবে যথা নিয়ম মেনে সহযোগিতা করেন তিনি বলেন জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *