শাকিব-বুবলী বিয়ে ও সন্তান নিয়ে এবার মুখ খুললেন ইলিয়াস কাঞ্চন

সম্প্রতি শাকিব-বুবলীর বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশের পর ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। পরে বিয়ের ও সন্তানের বিষয়টি নিয়ে খোলসা করেন তারা। এ বিষয়টির রেশ কাটতে না কাটতে তাদের বিচ্ছেদের বিষয়টি নিয়ে নতুন গুঞ্জন শুরু হয় মিডিয়াতে। পরে বুবলীর সঙ্গে সম্পর্কের ফাটলের বিষয়টি স্পষ্ট করেন শাকিব খান নিজেই। এবার শাকিবের বিষয়টি নিয়ে খোলাসা করলেন শিল্পী সমিতির সভাপতি অভিনেতা ইলিয়াস কাঞ্চন।

গত ২৭ সেপ্টেম্বর ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী তার বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এরপর শুরু হয় হৈচৈ। কয়েকদিন পরে, অভিনেত্রী তার আড়াই বছরের ছেলের একটি ছবি পোস্ট করে সন্তানের বাবার পরিচয় প্রকাশ করেন।

জানালেন ছেলে শেহজাদ খান বীরের বাবা ঢালিউড সুপারস্টার শাকিব খান। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ছেলেকেও প্রকাশ্যে আনেন নায়ক।

এর আগে অপু বিশ্বাস ও শাকিব খানের ছেলের জন্মদিনের পোস্ট করেন শাকিব খান। আর সেই পোস্টের পরপরই বুবলী তার বেবি বাম্পের ছবি ফেসবুকে পোস্ট করলে শুরু হয় সমালোচনার ঝড়।

বিষয়টি নিয়ে ইতিমধ্যে মুখ খুলেছেন অনেকেই। দীর্ঘদিন চুপ থাকার পর শাকিব খান ও বুবলীর বিরোধ নিয়ে মুখ খুললেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন।

তিনি বলেন, ‘কেউ অসামাজিক কাজ করলে তার বিরুদ্ধে কেউ কথা বলে না। কিন্তু শাকিব বিয়ে করাই সবাই তার পেছনে লেগেছে। একজন মানুষের পছুন্দের
মানুষ থাকতেই পারে। যদি সে তাকে বিয়ে করে তাহলে দোষের কিছু নেই।”

তিনি আরও বলেন, শাকিব কী ভুল করেছে? যাকে বিয়ে করেছে সে যদি রাজি থাকে তাহলে সমস্যা কোথায়। তিনি তো তার সাথে অবৈধ কিছু করছেন না। তাহলে সমস্যা কোথায়? যদি বিয়ে করে তবে তো সন্তান হবে, বৈধ সন্তান হবে। বিয়ে করে সন্তান হলে সমস্যা কোথায়?

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই বুবলী জানান, ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানকে বিয়ে করেছেন তিনি। ২১ মার্চ, ২০২০-এ তারা একটি সন্তানের বাবা-মা হয়েছেন। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। তারা ৩০ সেপ্টেম্বর সন্তানের ছবি ও নাম প্রকাশ করে। তারপর বিয়ে ও সন্তান জন্মের তারিখ জানান।

এর আগে ২০০৮ সালে গাঁটছড়া বাঁধেন ঢাকাই সিনেমার দুই শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। কিন্তু বিয়ের খবর কে/উ টের পায়নি।২০১৭ সালে, অপু তার ছেলে আব্রাহাম খান জয়ের সাথে একটি টিভি চ্যানেলে লাইভে হাজির হন। তারপর তিনি বলেন, তিনি এবং শাকিব বিবাহিত এবং এই সন্তান তাদের। ২২ ফেব্রুয়ারী ২০১৮-এ তাদের বিচ্ছেদ হয়। শাকিব-অপুর পরিবারে একটি ৬ বছরের ছেলে আব্রাম খান জয় রয়েছে।

প্রসঙ্গত, ভালোবেসে বিয়ে করলে কোনো সমস্য তো হওয়ার প্রশ্ন উঠে না মন্তব্য করেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তিনি বলেন, কেউ বৈধ্য ভাবে সন্তান জম্ম দিলে কোনো সমস্যা থাকার কথা নয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *