ক্রাশ হলে তার মতো হওয়া দরকার, শাকিবকে পাকিস্তানি তরুণীরা

ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান। অভিনয়ের দক্ষতার মাধ্যমে একই সঙ্গে দুই বাংলার দর্শকদের নিকট জনপ্রিয়তা পেয়েছেন তিনি। একের পর এক ব্যবসা সফল সিনেমার মাধ্যমে ক্যারিয়ারের শীর্ষ সময় কাটাচ্ছেন জনপ্রিয় এই নায়ক। বিভিন্ন ঘটনার মাধ্যমে আলোচনায় আসেন মাঝে-মধ্যে তিনি। সম্প্রতি অভিনেত্রী বুবলীকে বিয়ে ও বিচ্ছেদের বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনার আসেন তিনি। দুই বাংলার পাশাপাশি এবার পাকিস্তানে তার জনপ্রিয়তা সম্পর্কে যে তথ্য মিলল।

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। পশ্চিমবঙ্গের দর্শকদের মধ্যেও এই তারকার জনপ্রিয়তা রয়েছে।

সম্প্রতি জানা যায়, সীমান্ত পেরিয়ে পশ্চিমবঙ্গের পাশাপাশি পাকিস্তানের মানুষের কাছেও তার পরিচিতি পৌঁছেছে। দেশের অনেকেই তাকে বাংলাদেশের একজন সুপারস্টার এবং একজন ভালো অভিনেতা হিসেবে চেনেন।

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশিত হয়েছে। সেখানে দেখা গেছে, পাকিস্তানের তরুণদের কাছ থেকে সাকিবের একটি ছবি তার সম্পর্কে জিজ্ঞাসা করা হচ্ছে। দেখা গেছে, দেশের তরুণদের অনেকেই কিং খানকে ভালো করে চেনেন ও জানেন।

উপস্থাপক এই ছবির লোকটিকে চেনেন কিনা জানতে চাইলে এক তরুণী সঙ্গে সঙ্গে বলেন, তিনি বাংলাদেশের শাকিব খান। আমি তার সিনেমা পছন্দ করি।

শাকিব খানের কোন ছবি তার প্রিয় জানতে চাইলে ‘নাম্বার ওয়ান শাকিব খান’ ছবির কথা বলেন পাকিস্তানি তরুণী।

দেশের এক যুবকের কাছে জানতে চাওয়া হয়, ছবির ব্যক্তিটি কে? এ প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘তিনি শাকিব খান।’ তিনি খুব ভালো একজন অভিনেতা।

একই প্রশ্নের জবাবে আরেক তরুণী বলেন, ‘হ্যাঁ, আমি তাকে চিনি। তিনি বাংলাদেশের একজন অভিনেতা।’ তার কোনো সিনেমা দেখেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘আমি তার সিনেমার ট্রেলার দেখেছি। তার কথাও খবরে শুনেছি।

তরুণদের মধ্যে আরেকজন বলেন, ‘সে বড় তারকা। এতটুকুই জানি, কিন্তু কাজ দেখিনি।’ আরেকজন বলেন, ‘ওনার নাম মনে নেই, তবে তার সিনেমার কিছু অংশ ফেসবুকে দেখা গেছে।’

ভিডিওটি দেখলেই বোঝা যায়, দেশের তরুণীদের মন জয় করে নিয়েছেন এই সুদর্শন নায়ক। এক তরুণীর মন্তব্যেই তা স্পষ্ট। শাকিবের ছবি দেখার পর তিনি বলেন, ছবির ব্য/ক্তিকে খুব সুন্দর লা/গছে, ক্রাশ হলে তা/র মতো হওয়া দ/রকার।

এ সময় শাকিবকে নিয়ে উপস্থাপকের সঙ্গে দেশের তরুণদের কথোপকথন শুনলেই বোঝা যায় শাকিব তার অভিনয় দিয়ে অনেকের মন জয় করেছেন। ফলস্বরূপ তারা সাকিব সম্পর্কে জানে এবং তাকে গভীরভাবে অনুসরণ করে।

প্রসঙ্গত,  শাকিব খান শুধু জনপ্রিয়তা সুদূর পাকিস্তানেও ছড়িয়েছে। দেশের মতো সেখানেও তরুণ-তরুণীরা তার ফ্যান হয়ে  উঠেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *