বিয়ের আগেই কি সন্তানের নাম ঠিক করে রেখেছিলেন আলিয়া

বলিউডের আলোচিত অভিনেত্রী আলিয়া ভাট। অসংখ্য সিনেমায় অভিনয়ের মাধ্যমে ইতিমধ্যে নিজের অবস্থান তৈরী করে নিয়েছেন বলিউডে পাড়ায়। আলোচনায় থাকেন প্রতিনিয়ত বিভিন্ন ঘটনায় জড়িয়ে। সম্প্রতি মা হওয়ার খবর প্রকাশ করে সংবাদের শিরোনামে আছেন। সন্তানের নাম রাখাকে কেন্দ্র করে যে তথ্য জানা গেল।

বলিউড তারকা আলিয়া ভাট গতকাল কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। গতকাল এ নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড়। আলিয়া-রণবীর এখনও সন্তানের বাবা-মা হওয়ার জন্য ভক্তদের কাছ থে/কে শুভেচ্ছা-অভিনন্দন বা/র্তায় ভাসছেন।

এখন আলোচনা চলছে আলিয়া-রণবীর কন্যার নাম নিয়ে। অনেকেই বলছেন, মেয়ের নাম আগেই ঠিক করে ফেলেছিলেন আলিয়া। শুধু তাই নয়। এছাড়া আরও আলোচনা হচ্ছে, আলিয়া আগে থেকেই জানতেন তিনি কন্যা সন্তানের মা হবেন! এ ধরনের আলোচনার পেছনে অবশ্য আরও বড় কারণ রয়েছে।

আলিয়া মা হওয়ার পর তার একটি পুরনো ভিডিও ভাইরাল হয়। সেখানে তিনি তার মেয়ের নাম নিয়ে কথা বলছেন! ইতিমধ্যেই ভাইরাল হয়েছে আলিয়ার একটি পুরনো ভিডিও। ‘হিন্দুস্তান নিউজ হাব’ নামের একটি পোর্টালের খবরে এ তথ্য জানা গেছে।

একটি রিয়েলিটি শোতে অতিথি হয়ে এসেছিলেন আলিয়া। সেখানে তিনি একজন প্রতিযোগীর নাম জানতে চান। তিনি এটি বানান করে সেই খুদে বললেন যে তার নাম ‘আলমা’। আলিয়া নামটা খুব পছন্দ করে। তিনি মজা করে বললেন, মেয়ে হলে এই নাম রাখবে।

প্রসঙ্গত, আলোচিত অভিনেত্রীর মেয়ের নাম কেন্দ্র করে ভক্তদের কৌতুহলের শেষ। তবে তারা ধারনা করছে মেয়ের নাম আগেই থেকেই ঠিক করে রাখছে আলিয়া।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *