হঠাৎ করে মাঝরাতে গাড়িতে হামলা, তবে সামান্যের জন্য প্রাণে রক্ষা পেলেন অভিনেত্রী

ছোট ও পর্দার আলোচিত অভিনেত্রী অপরাজিতা আঢ্য। এক সঙ্গে ছোট ও বড় পর্দায় ধারাবাহিক ভাবে কাজ করে যাচ্ছেন আলোচিত এই অভিনেত্রী। অভিনয় গুণে ইতিমধ্যে নিজের অবস্থান তৈরী করে নিয়েছেন তিনি। বিভিন্ন ঘটনার মাধ্যমে মাঝ-মধ্যেই আলোচনা এসে থাকেন অভিনেত্রী। আলোচিত এই অভিনেত্রী এবার হঠাৎ করে হামলা শিকার হয়েছেন তবে সামান্যর জন্য প্রাণে রক্ষা পেলেন।

মধ্যরাতে অনাকাঙ্খিত ঘটনার শিকার হলেন কলকাতার অভিনেত্রী অপরাজিতা আঢ্য। হঠাৎই অভিনেত্রীর গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। অবস্থা এতটাই খারাপ যে অভিনেত্রীর ছোড়া ইটের আঘাতে দুমড়ে মুচড়ে যায় তার গাড়ি। অল্পের জন্য রক্ষা পেলেন অপরাজিতা আঢ্য।

শুক্রবার (৪ নভেম্বর) ‘কথামৃত’ ছবির প্রচারে গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকে সোজা চলে যান ‘লক্ষ্মীকাকীমা সুপারস্টার’ সিরিয়ালের শুটিংয়ে। তিনি স্টুডিওতে ছিলেন। প্রায় গভীর রাতে শুটিং শেষ হয়। ফোন আসতেই স্টুডিও থেকে মেক আপ রুমে চলে যান অপরাজিতা। এ সময় তার গাড়ি লক্ষ্য করে ইট ছুড়তে থাকে । অপরাজিতা জানায়, গাড়িতে থাকলে ইট তার মু/খে লাগত।

ঘটনায় হতবাক অভিনেত্রী। প্রিয় গাড়ির অবস্থা দেখে কান্নায় ভেঙে পড়েন অপরাজিতা। অভিনেত্রীর মন্তব্য, “গাড়িটি স্টুডিওর সামনে পার্ক করা ছিল। দাদা আমাকে ডাকলে আমি সেট ছেড়ে সোজা মেকআপ রুমে চলে যাই। বাকি সবাই শুটিংয়ে ব্যস্ত। ওই সময় গাড়িতে বা গাড়ির সামনে কেউ থাকলে ব্যাপক ক্ষয়ক্ষতি হতে পারত। আমার গাড়ি খালি স্টুডিওর বাইরে ছিল। তাই সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে। গাড়ির অধিকাংশই প্রায় দুমড়ে-মুচড়ে গেছে কাচও ভেঙ্গে। আমি গাড়ির ভেতরে থাকলে ইট মুখে লাগার সম্ভবনা ছিলো । ”

তবে কে বা কারা এমন হা/মলা চালিয়েছে তা এখনো জানা যায়নি। এ বিষয়ে খোঁজ নিতে শনিবার সকালে স্টুডিওতে ফোন করেন অপরাজিতা। তাকে জানানো হয়, এটা একজন মানসিক বিকারগ্রস্ত ব্যক্তির কাজ। রাতে ৩০০ থেকে ৪০০ ইট নিক্ষেপ করা হয়েছে। অভিনেত্রীকে বলা হয়েছে যে স্টুডিওর ভিতরে ২৫-৩০টি ইট পড়েছে।

প্রসঙ্গত, হঠাৎ করেই এই ঘটনা ঘটেছে গাড়িতে থাকলে তার অবস্থা খুব খারাপ হওয়ার সম্ভবনা ছিলো। ঘটনার বিষয়ে তথ্য পাওয়া গেছে এমনটি জানান অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *