সব সময় মনে করবেন, আমি একদম ঠিক কাজ করছি : নুসরাত

টালিউডের আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান। অভিনয় গুণে দর্শক ও ভক্তদের হৃদয়ে স্থান করে নিয়েছে আলোচিত এই অভিনেত্রী। বিভিন্ন বিষয় নিয়ে প্রায় আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়ে থাকেন তিনি। বিয়ে ও সন্তানের মা হওয়ায় থেকে শুরু করে অনেক বিষয়ে আলোচনা যেন তার পিছু ছাড়ে না। ব্যক্তিগত জীবনের বিষয় নিয়ে খোলামেলা যা বললেন এই অভিনেত্রী।

বিবাদ আর নুসরাত একে অপরের সাথে জড়িয়ে আছে। গত কয়েক বছরে নানা কারণে বিতর্কে জড়িয়েছেন নুসরাত। তবে প্রতিটি বিষয়ে নিজের বক্তব্য পরিষ্কার রাখতেই পছন্দ করেন নায়িকা। পার্কস্ট্রিট কে/লেঙ্কারিতে জড়িয়ে পড়া থেকে শুরু করে যশ দাশগুপ্তের সঙ্গে তার সম্পর্ক, কোনো বিষয়েই চুপ থাকেননি এই সুন্দরী।

টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী নুসরাত জাহান। অভিনয় ও সৌন্দর্য দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। তবে নুসরাতকে নিয়ে সমালোচনাও কম নয়। রিল লাইফ থেকে রিয়েল লাইফে যা-ই করেন না কেন, দর্শকের নজর এড়ায় না। অনেকের প্রিয় হওয়া ছাড়াও, তাকে তার বাস্তব জীবনের কর্মকাণ্ডের জন্যও সমালোচনার সম্মুখীন হতে হয়।

বিতর্ক ও নুসরাত একে অপরের পরিপূরক। গত কয়েক বছরে নানা কারণে নুসরাতের নাম জড়িয়েছে। তবে প্রতিটি বিষয়ে নিজের স্পষ্ট বক্তব্য রাখতেই পছন্দ করেন নায়িকা। পার্কস্ট্রিট কেলেঙ্কারিতে জড়িয়ে পড়া থেকে শুরু করে যশ দাশগুপ্তের সঙ্গে তার সম্পর্ক, কোনো বিষয়েই চুপ থাকেননি এই সুন্দরী। তিনি সবসময় নিজেকে পরিষ্কার করেছেন। কিন্তু তারপরও নুসরাতকে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি। একের পর এক মন্তব্যে ভরে যায় তার টুইটার ও ফেসবুক পেজ।

তবে নুসরাতের জীবনের একটাই মন্ত্র, শুধু নিজের কাজ করে যাওয়া। তিনি তার নতুন ভিডিওতে সেই মন্ত্রটি আরও একবার মনে করিয়ে দিয়েছেন। সানগ্লাস পরা, কালো পোশাক পরা। ভিডিওটিতে লেখা আছে, ‘আপনি যাই করুন না কেন, মানুষ কোনো না কোনো বিষয়ে উপহাস করবে।’ তাই কি করা উচিত? কটাক্ষ উপেক্ষা করার উপায়ও মজার ছলে ব/লেন তিনি। ভিডিওটিতে লেখা ‘সব স/ময় মনে করবেন, আমি এ/কদম ঠিক কাজ করছি।’ সম্প্রতি বসিরহাটে নুসরাতের না থাকা নিয়ে নানা প্রশ্ন উঠেছে। তবে আপাতত নুসরাত তার ছেলে ও যশকে নিয়ে ব্যক্তিগত জীবনে খুব ব্যস্ত।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে ব্যাপক সমালোচনার শর্তেও কোনো ভাবে হার মানতে পারিনি তাকে এমনটাই মন্তব্য করেন তিনি। তিনি বলেন, যে কাজই করি না কেন যেন সমালোচনা পিছু ছাড়ে না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *