জয়ার খোলামেলা ছবিতে চিকিৎসকের মন্তব্য সাড়া ফেললো অনলাইনে

ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্র্রী জয়া আহসান। একই সঙ্গে দুই বাংলার চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ারের শীর্ষ মুহুর্তে পার করছেন জনপ্রিয় এই অভিনেত্রী। নিজ অভিনয় গুনে দর্শক ও ভক্তদের হৃদয়ে স্থান করে নিয়েছেন তিনি। বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে তিনি প্রায় আলোচনায় আসেন। নিজের পেজে নতুন ছবি শেয়ার করার মুহুর্তে আলোচনা অভিনেত্রী।

জয়া আহসান মানেই সোশ্যাল মিডিয়ায় প্রশংসা বা মন্তব্যের ঝড়। নেটিজেনরা জয়াকে নিয়ে হইচই করবে বয়স মাত্র একটি সং/খ্যা বানিয়ে যেভাবে কাগজের উ/ড়োজাহাজ বানিয়ে দিচ্ছে -এটা স্বাভাবিক।

দুই বাংলার ছবিতে জনপ্রিয় হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় জয়া। আর জয়া কী পোস্ট করছেন তা দেখার অপেক্ষায় রয়েছেন ফলোয়াররা।

জয়া তার প্রতিদিনের আপডেটও উপস্থাপন করে যান নিয়মিত। বৃহস্পতিবার জয়া আহসান একটি নতুন ফটোশুটের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে জয়ার অনুগামীরা হু/মড়ি খেয়ে পড়েছে ম/ন্তব্য করতে।

একজন মন্তব্য করেছেন, ‘কিভাবে তা/রুণ্য ধরে রাখেন, আপনার এই ছবি আমার চোখ ক/পালে তুলে দিয়েছে। ’ আরেকজন লিখেছেন, ‘তোমার সৌন্দর্যের তুলনা করা যায় না। দেখলে মনে হয় একদম তরুণ আপনি।

কমলা রঙের শীতের ফ্যাশনে বেশ বোল্ড লুকে ধরা দিয়েছেন জয়া। এই চেহারা দেখে অনেকের চোখ চক্ষুই চড়কগাছ, কমেন্ট বক্স দেখে অন্তত সেটাই অনুমান করা যায়। যথারীতি জয়ার বয়স নিয়ে আবারও প্রশ্ন উঠেছে। তবে এসব মন্তব্যে চুপ রয়েছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে জয়া আহসান কিছুদিন আগে টাইমস অব ইন্ডিয়াকে বলেন, আমি আর বাজে মন্তব্য নিয়ে বেশি ভাবি না। এটা আমাদের জীবনের একটি অংশ হয়ে গেছে। যে কেউ এখন অন্য কারও সম্পর্কে যা খুশি বলতে পারে। ‘

কয়েকদিন আগে জয়ার পোশাকের একটি ছবি ব্যাপক সমালোচিত হয়েছিল। চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে জয়া আহসান বলেন, সামনা- সামনি কথা বলতে অনেক সাহস লাগে। এই চ্যালেঞ্জ নেওয়ার ক্ষমতা সবার থাকে না। আমি তাদের বলতে চাই, সাহস থাকলে আমার সামনে এসে বলুন। সোশ্যাল মিডিয়ায় বিষিয়ে তুরছেন কেন? এর কোনোটাই আমার কাছে গুরুত্বপূর্ণ নয়। কারণ আপনি নিজেকে লুকিয়ে আমাকে নিয়ে মন্তব্য করছেন। ‘

এদিকে আগামী জানুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে জয়া আহসান অভিনীত নতুন ছবি। ছয় বছর আগে নুরুল আলম আতিকের ‘পেয়ার সুবাস’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। সিনেমাটির শুটিং শেষ হলেও নানা কারণে ছবিটি মুক্তি পায়নি।

সব জটিলতা কাটিয়ে এবার দর্শকের সামনে আসতে চলেছে ছবিটি। আগামী জানুয়ারিতে মুক্তি পাবে পেয়ারার সুবাস’’।

প্রসঙ্গত, নিজেকে নিত্য নতুন ভাবে উপস্থাপন করাসহ বিভিন্ন ব্যক্তিগত বিষয় সামাজিক মাধ্যমে শেয়ার করে থাকেন তার ভক্তদের জন্য  জনপ্রিয় এই অভিনেত্রী। তবে বিষয় গুলো নিয়ে মাঝে মধ্যে কুটুক্তির শিকার হলেও কোনো প্রতিক্রিয়া জানাবেন না এখন থেকে এমনটিই জানিয়েছেন সম্প্রতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *