দেশের মানুষ কোনো বিপদে নেই : কাদের

বিএনপি যে আন্দোলন করছে তাতে দেশের মানুষ সাড়া না দেওয়া বিভ্রান্তিমূলক তথ্য ছড়াচ্ছে। বর্তমান সরকার শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে কিন্তু সেটি দেখে বিএনপির ভালো লাগে না। তারা চায় দেশের মানুষের ভালো চায় না যার কারনে মানুষ ভাই নেই এমন ভুল তথ্য ছড়িয়ে নিজেদের ফায়দা লুটতে চায়।দেশের মানুষ বিএনপিকে নিয়ে বিপদে আছে মন্তব্য করে যা জানালেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশের মানুষ কো/নো বিপদে নেই, আসলে বিএনপিকে নিয়ে দেশের মানুষ বিপদে আছে।

মঙ্গলবার এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিভ্রান্তিকর বক্তব্যের প্রতিবাদে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, জনগণ মনে করে বিএনপি দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের জন্য বড় হু/মকি। বিএনপির হাতে মু/ক্তিযুদ্ধ ও গণতন্ত্রের মূল্যবোধ নিরাপদ নয়। বিএনপি তাদের রাজনৈতিক দেউলিয়াত্ব ঘটাতে কখন কী করবে তা নিয়ে জনগণ চিন্তিত।

দেশ গভীর সংকটে, বিএনপি মহাসচিবের বক্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন,দেশ যে সংকটে তা নয়, বিএনপি গভীর সংকটে রয়েছে।

বিএনপি প্রতিদিন আন্দোলনের হু/মকি দিলেও তাদের আন্দোলনের নেতা কে তা জানেন না- ওবায়দুল কাদের বলেন, বিএনপির চেয়ারপারসন ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দুজনকেই দ/ণ্ডপ্রাপ্ত। এতিমের টাকা আত্মসাতের দায়ে দোষী সাব্যস্ত।

কাদের বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার মহানুভবতায় তিনি বাসায় চিকিৎসা নেওয়ার সুযোগ পেয়েছেন।

বিবৃতিতে তিনি আরও বলেন, রাজনীতি করবেন না বলে মুচলেকা নিয়ে কাপুরুষের মতো বিদেশে পালিয়ে গেছেন এবং ১০ ট্রাক অ/স্ত্র ও ২১ আগস্ট গ্রে/নেড হামলার মামলায় তিনি পলাতক আসামি।

ওবায়দুল কাদের বলেন, নিরাপদ দূরত্বে থেকে তিনি বিলাসবহুল জীবনযাপন করছেন, নেতাকর্মীদের শক্তিশালী করতে দূর থেকে শব্দ বো/মা নিক্ষেপ করছেন এবং ক্ষমতার ময়ূর সিংহাসনের স্বপ্ন দেখছেন।

দেশের মানুষ আর পেছনে ফিরে যেতে চায় না। বিএনপি তাদের দু/র্নীতির বরপুত্র, হাওয়া ভবনের স্রষ্টা, সাজাপ্রাপ্ত পলাতক তারেক রহমানকে ক্ষমতায় দেখতে চায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বিবৃতিতে কাদের আরও বলেন, বর্তমানে দেশে গণতন্ত্রের কোনো সংকট নেই, সংকট বিএনপির মানসিকতায়।

বিএনপি সব সময় তাদের বক্তব্যে কৃত্রিম সংকটের কথা বলে। ওবায়দুল কাদের বলেন, এ সংকট থেকে বেরিয়ে আসতে বিএনপিকে অপরাজনীতির কৌশল পরিহার করতে হবে।

বিবৃতিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশা প্রকাশ করে বলেন, মুক্তিযু/দ্ধের চেতনা ও গণতান্ত্রিক মূল্যবোধকে আত্মস্থ করে বিএনপি সঠিক পথে ফিরলে তা দেশের রাজনীতির জন্য সহায়ক হবে।

প্রসঙ্গত, দেশের সম্পর্কে বিভ্রান্তিমূলক তথ্য ছড়িয়ে মানুষকে ভয় দেখিয়ে নৈরাজ্য করতে চায় বিএনপি মন্তব্য করেন আওয়ামীলীগ ওবায়দুল কাদের। তিনি আরও বলেন, বিএনপিকে রাজনীতি করতে হলে নৈরাজ্যের পথ পরিহার করতে হবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *