হাসিনা একটা ম্যাসাকারের পরিকল্পনা করতেছে ইদানিং কালের কথায় সেটা স্পষ্ট হয়ে উঠছে : পিনাকী

সরকার ক্ষমতায় থাকতে ভিন্ন কৌশল নিচ্ছে। তার প্রমাণ মিলেছে সাম্প্রতিক বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে। বিরোধী দল বিএনপিকে দমন করতে ভিন্ন এক পরিকল্পনা করছে সরকার। তারা বুঝতে পেরে দেশের জনগণ তাদের আর চায় না। যার কারনে তারা বিরোধী দলকে ভয় দেখতে সাংঘর্ষিক দিকে অগ্রসর হচ্ছে। বিষয়টি নিয়ে সামাজিক যো/গাযোগ মাধ্যমে একটি স্ট্যা/টাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য হুবহু পাঠকদের জন্য তুলে ধ/রা হলো।

হাসিনা একটা ম্যাসাকারের পরিকল্পনা করতেছে ইদানিং কালের কথায় সেটা স্পষ্ট হয়ে উঠছে। এবং এই পরিকল্পনায় সে তার পুরা দলকে এলাইন করে ফেলছে। আমরা অনেক আগে থেকেই এই ম্যাসাকারের আশংকা করছিলাম। কারণ হাসিনা ক্ষমতায় থাকার জন্য শেষ একটা বেপরোয়া চেষ্টা চালাবে এই অনুমান অনেকেই করেছিলো।

mass-acre এর অর্থ কী? অর্থ হচ্ছে রক্তের হোলি খেলা বা গনহত্যা করে রক্তেএ বন্যা বইয়ে দেয়া নির্বিচার খুন। এই ম্যাসাকারের লক্ষ্য ভয় উতপাদন। ২০১৪ সালের মত রাস্তায় বের হলেই গুম, খুন অপহরণ, পায়েগুলি ইত্যাদি করে মুক্তিযুদ্ধের চেতনা আর মৌলবাদ খেদানোর এক মাতম তুলে যা করেছিল, সেই অবস্থাটা ফিরিয়ে আনার শেষ চেষ্টা করার পরিকল্পনা করেছে হাসিনা।

আরেকটা কথা বলে নেই, ইউটিউব উকিল নোটিশ পাওয়ার ২৪ ঘন্টার মধ্যেই আমার চ্যানেলের কপিরাইট স্ট্রাইক তুলে নিয়েছে ইউটিউব। ফেরত দিয়েছে সব ভিডিও যা রিমুভ করেছিলো। যেই ভিডিওর কারণে আমার চ্যানেল বন্ধ করে দেয়ার চেষ্টা হয়েছিলো সেই ফেনীর ভিডিও ফেরত দিয়েছে ইউ টিউব। এইবার আসেন আসল আলোচনায়।

প্রসঙ্গত, সরকার ক্ষমতায় টিকে থাকতে ভিন্ন কৌশল নেওয়া পরিকল্পনা করছে বলে মন্তব্য করেন পিনাকী ভট্টাচার্য। তিনি বলেন, এই পরিস্থিতিতে বিরোধী দলকে মোকাবেলা করতে হবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *