এবার সরকারের বিরুদ্ধে মাঠে নামলে গণধোলাই খাবে : পরশ

সম্প্রতি নির্বাচনকে ঘিরে পরস্পর বিরোধী বক্তব্যে দিচ্ছে বড় দুটি রাজনৈতিক দল বিএনপি ও আওয়ামীলীগ। নিরপেক্ষ সরকারসহ বিভিন্ন দাবিতে সভা-সমাবেশ করছে বিএনপি। আন্দোলনের মাধ্যমে তাদের দাবি আদায় ও সরকারকে ক্ষমতা থেকে পদত্যাগ করতে বাধ্য করা হবে এমন ‍বক্তব্য দিচ্ছেন বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ। বিএনপি সরকারে বি/রুদ্ধে মাঠে নামলে গ/ণধোলাই দিয়া হবে মন্তব্য করে যা বললেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

বিএনপি সরকারের বিরুদ্ধে মাঠে নামলে গ/ণধোলাই খাবে বলে হুঁ/শিয়ারি দিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

তিনি বলেন, জামায়াত-শিবিরকে ছাড়া বিএনপি আন্দোলন করতে পারে না। এখন তারা সরকার উৎখাতের ষ/ড়যন্ত্র করছে। তারা নখরহীন বাঘে পরিণত হয়েছে। এবার সরকারের বি/রুদ্ধে মাঠে নামলে গ/ণধোলাই খাবে।

সোমবার (৩১ অক্টোবর) বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন। যুবলীগের ৫০ বছর পূর্তি ও ১১ নভেম্বর সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী যুব মহাসমাবেশকে সফল করতে এ সভার আয়োজন করা হয়।

যুবলীগ চেয়ারম্যান বলেন, আমাদের ভয় দেখানোর চেষ্টা করবেন না, আমরা এখানে ভে/সে আসিনি। যুবলীগ অতীতের সকল আন্দোলনে শেখ হাসিনার পক্ষে মুখ্য ভূমিকা পালন করেছে। প্রয়োজনে বিএনপির বিরুদ্ধে যু/দ্ধে যা্বে। যেখানে বিএনপি-জামায়াত, যুবলীগ সেখানে লড়বে। আগামী ১০ ডিসেম্বর শেখ হাসিনা সরকারকে উৎখাত করতে চান, দেখা যাবে। আমরা রাজ প/থে থাকব।

তিনি বলেন, নেত্রী কেন এই যুব সমাবেশ করতে বলেছেন সময় হলেই বুঝবেন। রাজপথে শক্তি দেখাতে হবে। ঐক্যবদ্ধভাবে সমাবেশে অংশগ্রহণ করতে হবে।

যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল বলেছেন, ১১ নভেম্বরের সমাবেশ বিএনপি-জামায়াতের মোকাবিলায়। জনসমুদ্রে পরিণত খোলা মাঠে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বক্তব্য দিবেন। ঢাকাবাসী তার নির্দেশ শুনতে ঘর থেকে বের হবেন। এটা হবে শান্তির সমাবেশ, উন্নয়নের সমাবেশ।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে সভায় ঢাকা দক্ষিণ যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা এ সভায় অংশ নেন।

প্রসঙ্গত, বিএনপিকে রাজনৈতিক ভাবে মোকাবেলা করা হবে  আন্দোলনের নামে কোনো ধরনের নৈরাজ্য করতে দেওয়া হবে না। কিভাবে তারা সরকারকে হঠাবে তার মোকবেলার করবে যুবলীগ মন্তব্য করেন যুবলীগ চেয়ারম্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *