এবার কক্সবাজারের রিসোর্ট থেকে ১৪ তরুণ-তরুণী আটক

দেশের বিভিন্ন স্থানে একাধিক রিসোর্ট গড়ে উঠেছে। তবে প্রায় সময় কিছু রিসোর্ট থেকে অভিযোগ উঠে আসে যে তরুণ-তরুণীরা সেখানে গিয়ে খারাপ কাজ করে। আর এই সকল অভিযোগ ওঠার সঙ্গে সঙ্গে সেই রিসোর্টে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী। এবার তেমনি একটি অভিযোগ ওঠে কক্সবাজারে অবস্থিত একটি রিসোর্টের বিরুদ্ধে সেখানে তরুণ-তরুণীরা গিয়ে খারাপ কাজ করে। আর সেই অভিযোগ ওঠার সেখানে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী। আর এবার কক্সবাজারের সেই রিসোর্ট থেকে ১৪ তরুণ-তরুণী আটক হয়েছে।

কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের কয়েকটি রিসোর্ট থেকে অ’সা’মা’জি’ক কাজে লি”প্ত থাকার অভিযোগে ১৪ তরুণ-তরুণীকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ।

গত বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাত সাড়ে আটটার দিকে হোটেল-মোটেল জোন থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের সাতজন তরুণ ও পাঁচজন তরুণী। প্রত্যেকে অসামাজিক কাজে লিপ্ত ছিল বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন বলেন, কয়েকটি অভিযোগের ভিত্তিতে কক্সবাজার হোটেল-মোটেল জোনের কটেজে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এসময় ৯ জন তরুণ ও ৫ জন তরুণীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ট্যুরিস্ট পুলিশের এ কর্মকর্তা।

এদিকে, দেশের বিভিন্ন স্থান থেকে প্রায় সময় অভিযোগ উঠে আসে যে কিছু তরুণ-তরুণী প্রেমের সম্পর্কে জড়িয়ে বিভিন্ন স্থানে ঘুরতে যায়। এমনকি ওই সকল তরুণ-তরুণীরা পালিয়ে গিয়ে বিভিন্ন রিসোর্টে ওঠেন। একটা সময় তারা খারাপ কাজ করে। তবে এই সকল অভিযোগ পেলেই সেখানে আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালায়। তেমনি এই রিসোর্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *