স্ত্রীর প্রেম ঠেকাতে না পেরে স্বামী না ফেরার দেশে চলে গেলেন

বর্তমান সমাজে দিন দিন অবৈধ প্রেমের সম্পর্ক বেড়েই চলছে। বিয়ের পরও কিছু নারী ও পুরুষ অবৈধ প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ছে। আর এই অবৈধ সম্পর্কের কারণে অসংখ্য সুখের সংসারে নানা রকম সমস্যা দেখা দিচ্ছে। এমনকি স্ত্রী অবৈধ প্রেমের সম্পর্ক জড়িয়েছে এমন সংবাদ শোনার পরও স্বামী তার স্ত্রীকে ফিরিয়ে আসার চেষ্টা করছে। তবে অনেক সময় স্বামী তার স্ত্রীকে আর ফিরিয়ে আনতে পাড়ছে না। আর এই কারণে অনেক সময় স্বামী নিজেকে শে”ষ করে ফেলেন। এবার তেমনি এক স্বামী স্ত্রীর প্রেম ঠেকাতে না পেরে নিজেকে শে”ষ করলেন।

রাজশাহীর মোহনপুর উপজেলায় স্ত্রী সঙ্গে মনোমালিন্যের জেরে গ”লা”য় দ”ড়ি দিয়ে নিজেকে শে’ষ করেছেন স্বামী প্রতাপ কুমার সাহা (৩৮)।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে পুলিশ তার নিথর দে’হ উদ্ধার করে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে বুধবার দিনগত রাতে এ ঘটনা ঘটে।

মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম জানান, রাজশাহীর মোহনপুরের প্রতাপের সঙ্গে রংপুরের পীরগঞ্জের তাপসী রানী সাহার বিয়ে হয় প্রায় ৬ বছর আগে। তাদের একটি সন্তান আছে। স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি হতো বলে প্রতিবেশীরা জানিয়েছেন। স্ত্রী তাপসী রানীর সঙ্গে এক যুবকের প’র’কী’য়া চলছে বলে প্রতাপ সন্দেহ করে আসছিলেন। তা নিয়ে স্বামী স্ত্রীর বিবাদ চরমে উঠলে প্রতিবেশীরা মীমাংসা করে দিতেন।

তিনি আরও জানান, বুধবার (২৯ সেপ্টেম্বর) ফের তাদের’ মাঝে একদফা ঝ’গড়া হয়। পরে রাতে আলাদা ঘরে গিয়ে গ”লা”য় দ’ড়ি দেন প্রতাপ। এ বিষয়ে মোহনপুর থানায় একটি মামলা হয়েছে। তবে প্রতাপের ছোট ভাই সজল কুমার সাহা জানিয়েছেন, তার ভাইকে শে”ষ করা হয়েছে।

উল্লেখ্য, দেশের বিভিন্ন স্থান থেকে প্রায় সময় এমন সংবাদ উঠে আসে যে কিছু নারী ও পুরুষ অবৈধ প্রেমের সম্পর্কে জড়ান। আর এই অবৈধ প্রেমের কারণে অনেক সংসারে নানা রকম সমস্যা দেখা দেয়। এমনকি স্বামী তার স্ত্রীকে খারাপ সম্পর্ক থেকে ফিরিয়ে আনার জন্য নানা রকম চেষ্টা করে। তবে স্বামী তার স্ত্রীকে ফিরিয়ে আনতে না পেরে নিজেকে শে”ষ করে দেন। ঠিক তেমনি ওই ব্যক্তি নিজেকে শে”ষ করেছেন। এই ঘটনা নিয়ে এখনো বেশ আলোচনা চলছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *