মাকে হারানোর পর এবার বাবা হারালেন শ্রীলেখা

কলকাতার একজন জনপ্রিয় অভিনেত্রী তিনি। এই অভিনেত্রী অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। তবে এবার এই অভিনেত্রীর বাসায় শোকের ছায়া নেমে এসেছে। জানা গেছে এই অভিনেত্রীর বাবা না ফেরার দেশে চলে গেছে। ভারতের বিভিন্ন গণমাধ্যমে ইতিমধ্যে এই সংবাদ প্রকাশ পেয়েছে। আর এই অভিনেত্রীর মা গত কয়েক বছর আগে না ফেরার দেশে চলে যাওয়ার পর এবার তিনি তার বাবা কে হারালেন। তার বাবা না ফেরার দেশে চলে যাওয়ায় তার পরিচিত জনেরা তাকে শান্তনা দিয়ে সমাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করছেন।

সোমবার সকালে শ্রীলেখার বাবা সন্তোষ মিত্রের মৃ”’ত্যু হয়েছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।
বেশ কিছু বছর আগে মাকে হারিয়েছেন অভিনেত্রী। সোমবার সকালে ফেসবুকে মাত্র দুটি শব্দবন্ধ লিখতে পেরেছেন শ্রীলেখা, ‘আমার বাবা’।

অভিনেত্রী জানিয়েছেন, তার বাবা আর নেই। অসংখ্য সমব্যথী ইতিমধ্যেই শোক, সমবেদনা জানিয়েছেন তাকে।
এক আগে একাধিক সাক্ষাৎকারে শ্রীলেখা জানিয়েছেন, বাবা তার এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা। কোনও দিন, কোনও পদক্ষেপে বাধা দেননি তিনি। বরং নিজের পেশায় অভিনেত্রী যাতে আরও উন্নতি করতে পারেন তার উৎসাহ জুগিয়েছেন। সন্তোষ মিত্রও ছিলেন স্পেসিয়ান অভিনেতা।

উল্লেখ্য, ভারতীয় বাংলার এই জনপ্রিয় অভিনেত্রী তার বাবার কাছ থেকে সাহস পেয়ে অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। তার সেই সকল জনপ্রিয় সিনেমা গুলো দর্শকদের কাছে ব্যাপক সাড়া ফেলে। এমনকি এখনো দর্শকরা সেই সকল সিনেমা দেখে উপভোগ করেন। তবে এবার এই অভিনেত্রী তার বাবাকে হারালেন। তিনি নিজেই এই সংবাদ জানিয়েছেন। তার বাবা না ফেরার দেশে চলে যাওয়ায় তিনি অনেকটা ভে”ঙে পড়েছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *