ছেলে জয়ের জন্মদিনে স্ট্যাটাস দিলেন শাকিব খান

বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাস একে অপরকে ভালোবেসে বিয়ে করেন। কিন্তু তাদের বিয়ের সংবাদ প্রথমে তারা প্রকাশ করেনি। তবে তাদের ঘরে যখন এক সন্তান এসেছে ঠিক ওই সময় নায়িকা অপু বিশ্বাস গণমাধ্যমের সামনে এসে তাদের বিয়ের সংবাদ জানায়। সেই সময় শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়। নায়ক শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার বেশিদিন টেকেনি। তারা আলাদা থাকার সিদ্ধান্ত নেয়। এদিকে, তাদের একমাত্র ছেলেকে নিয়ে প্রায় সময় নায়ক শাকিব খান সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেন। এবার ছেলে জয়ের জন্মদিনে স্ট্যাটাস দিলেন শাকিব খান।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়কে জন্ম দেন অপু বিশ্বাস।

বাবা-মা একসঙ্গে থাকেন না। তাই নিজের জন্মদিনে তাদের নিয়ে একসঙ্গে কেক কাটার সুযোগ জয় পায়নি কখনো। তবে দুজনের কাছ থেকেই আলাদা আলাদা মেলে স্নেহ-মমতামাখা ভালোবাসা, শুভেচ্ছা ও দোয়া।

আজ পুত্রের পঞ্চম জন্মদিন উপলক্ষে শাকিব খান এক স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লেখেন, ‘পৃথিবীর প্রায় সবকিছুর শেষ আছে কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনো শেষ নেই। কারণ তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার। শুধু জন্মদিনে নয়, তোমার জন্য আমার কাছে প্রতিটি দিন গুরুত্বপূর্ণ।

তোমার সুন্দর ভবিষ্যতের জন্য যা কিছু কল্যাণকর সবসময় পুরোটা দেওয়ার চেষ্টা করেছি। তোমার সঙ্গে আমি সবসময় ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। বেঁচে থাকার পূর্ণ স্বার্থকতা অর্জন করো। ছাড়িয়ে যাও আমার সকল স্বপ্নের সীমানা। জীবনে সাফল্যের সবক্ষেত্রে আমার চেয়ে এগিয়ে থাকো।

বিশ্বাস করি, যেদিন আমি থাকবো না সেদিন তোমার মধ্যে বেঁচে থাকবো আরও বহুকাল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন আব্রাহাম খান জয়।’

এদিকে, নায়ক শাকিব খান প্রায় সময় তার একমাত্র ছেলের খোঁজ খবর রাখেন। তবে অপু বিশ্বাসের সঙ্গে তার বিচ্ছেদ হয়ে গেছে। তারা দুজন কয়েক বছর ধরে আলাদা থাকছেন। কিন্তু নায়ক শাকিব খান এখো বিয়ে করেননি। তিনি এর আগে বলেছিলেন মিডিয়ার আর কোনো মেয়েকে বিয়ে করবেন না। আর নায়িকা অপু বিশ্বাসও এখনো বিয়ে করেননি। তাদের এক মাত্র ছেলে বর্তমানে অপু বিশ্বাসের কাছে থাকছেন। একমাত্র ছেলের জন্মদিনে তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিলেন শাকিব খান।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *