নিজের পিঠ বাঁচাতে নুসরাত বারবার মানুষকে বোকা বানাচ্ছে : নিখিল

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান ও তার স্বামী নিখিলকে নিয়ে ভারতীয় গণমাধ্যমে প্রায় সময় নানা রকম সংবাদ উঠে আসছে। এমনকি এই অভিনেত্রী প্রায় সময় তার সাবেক স্বামীকে নিয়ে নানা রকম কথা বলছেন। তেমনি গত কয়েকদিন আগে তার সাবেক স্বামীর সম্পর্কে বেশ কিছু কথা বলেছেন নুসরাত। এ সময় এই অভিনেত্রী বলেছেন তার সাবেক স্বামী পুরুষ ও নারী উভায়ের প্রতি আকিষ্ট রয়েছে। এই সংবাদ প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গে ব্যাপক আলোচনা সমালোচনা শুরু হয়। অবশেষে এই অভিনেত্রীর সাবেক স্বামী নিখিল মুখ খুলেছেন।

নিখিলের পুরুষ মানুষের প্রতি দুর্বলতা আছে বলে অভিযোগ নুসরাতের। তাতে বিরক্ত নিখিল জৈন।
কলকাতার একটি সংবাদমাধ্যমকে তিনি জানান, ’ক্ষমতার সঙ্গে সঙ্গে কিছু দায়িত্ব থাকাও উচিত। আমি অনুরোধ করছি, যাতে বাড়ির বড়রা নুসরাতকে বলে দেয়, নিজের ভাষার উপর একটু নিয়ন্ত্রণ আনতে। নিজের পিঠ বাঁচাতে এবং মানুষের সামনে নিজেকে সঠিক প্রমাণ করতে ও আমার দিকে আঙুল তুলছে। ভুয়ো ও ভিত্তিহীন অভিযোগ করছে। বারবার ও মানুষকে বোকা বানাচ্ছে। নুসরাতকে ভুলে গেলে চলবে না যে, সে একজন নির্বাচিত জনপ্রতিনিধি।
এখানেই থেমে থাকেননি নিখিল। তিনি বলেন, নুসরাত নিজের মুখ লুকাতে চেষ্টা করছে। কারণ মাথার সিঁদুর এবং ওর সন্তানের জন্য ওকে অনেক ট্রোলড হতে হয়েছে। এখন আমার উপর ভুলভাবে আঙুল তোলার চেষ্টা করা হচ্ছে। নুসরাত তার সেই সঙ্গীর উপরই ভিত্তিহীন ও বানোয়াট অভিযোগ করছে, যাকে সে একদিন বিয়ে করেছিল।

উল্লেখ্য, এই অভিনেত্রীর সঙ্গে নিখিলের পারিবারিক ভাবে বিয়ে হয়। তবে বিয়ের মধ্যে কয়েক মাস পরই তারা দুজন আলাদা থাকতে শুরু করে। এদিকে তারা আলাদা থাকতে শুরু করায় এই অভিনেত্রী এক নায়কের সঙ্গে সম্পর্কে জড়ান। এমনকি তারা দুজন বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করেন। অবশেষে এই অভিনেত্রী একটি সন্তান জন্ম দিলে আরও ব্যাপক আলোচন শুরু হয়। তবে এরপরও তারা একে অপরের সঙ্গে প্রায় সময় কথায় জড়াচ্ছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *