ঈদের নামাজ আদায় করলেন বাংলাদেশ ক্রিকেট দল

শুরুতে খানিক শঙ্কাই ছিলো বিষয়টি ঘিরে। নিরাপত্তা ইস্যুতে দোলাচালে ছিলো বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যদের ঈদের নামাজ পড়ার বিষয়টি। আইসিসির পক্ষ থেকে জানানো হয়েছিল এত মানুষের ভিড়ে জাতীয় দলকে বাড়তি নিরাপত্তা দেয়া তাদের পক্ষে সম্ভব হবে না।

সেটির প্রয়োজনও পড়েনি। আইসিসির পরামর্শ মোতাবেক জাতীয় দলের মোড়ক সম্বিলিত বাস ব্যবহার করতে Read more: ঈদের নামাজ আদায় করলেন বাংলাদেশ ক্রিকেট দল

বাংলাদেশ আমাদের দেখিয়ে দিয়েছে: জন্টি রোডস

টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু প্লেসিস। আশা ছিল, তার বোলাররা ঝাঁপিয়ে পড়বে টাইগার ব্যাটারদের ওপর। তবে আশায় গুড়েবালি।

বাংলাদেশি ব্যাটসম্যানদের সামনে কোনো প্রতিরোধই গড়ে তুলতে পারেননি তারা। ফলে প্রোটিয়াদের ৩৩০ রানের চ্যালেঞ্জ ছুড়ে দেন লাল-সবুজ জাসিধারীরা।

রাবাদা, লুঙ্গি, ফিকোয়ো, তাহিররা না পারলেও সেটি Read more: বাংলাদেশ আমাদের দেখিয়ে দিয়েছে: জন্টি রোডস

প্রবাসী দর্শকদের ধন্যবাদ দিলেন মাশরাফি

স্টেডিয়ামের নানা প্রান্ত থেকে বারবার সমস্বরে আওয়াজ উঠছে, ’বাংলাদেশ..., বাংলাদেশ....’- ২২ গজের উইকেটে ব্যাট করতে থাকা সাকিব-মুশফিক কিংবা সৌম্য সরকাররা এই আওয়াজ শুনে ধরেই নিতে পারেন, তারা নিজেদের মাঠ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামেই খেলছেন।

পরে বোলিংয়ের সময়েও দেখা গিয়েছে একই চিত্র। একটি ভালো বল, দুর্দান্ত কোনো ফিল্ডিং অথবা উইকেট Read more: প্রবাসী দর্শকদের ধন্যবাদ দিলেন মাশরাফি

বিশ্বকাপে সেরা দর্শকের পুরস্কার পেলেন হবিগঞ্জের জুয়েল

বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকার খেলায় বৈচিত্র্যময় পোশাকের জন্য সেরা দর্শকের পুরস্কার পেয়েছেন হবিগঞ্জের বহুলা গ্রামের বিশিষ্ট ক্রীড়ানুরাগী চৌধুরী মুরতাহিন বিল্লাহ জুয়েল।

রোববার (০২ জুন) ওভালে অনুষ্ঠিত খেলায় তিনি আবহমান বাংলার কৃষকদের বাঁশের ছাতা এবং গায়ে রয়েল বেঙ্গল টাইগারের পোশাকে সেজে গ্যালারিতে হাজির হন। দর্শক গ্যালারি থেকে আইসিসির Read more: বিশ্বকাপে সেরা দর্শকের পুরস্কার পেলেন হবিগঞ্জের জুয়েল

গুলশান ইয়ুথ ক্লাব থেকে টাকা না পেয়ে নারী ক্রিকেটারদের চোখে পানি

বিশ্বকাপ ক্রিকেট শুরু হয়েছে ইংল্যান্ডে। সপ্তাহখানেক পর ঈদুল ফিতর। খেলা আর ধর্মীয় এ দুটি বড় উৎসব যেন স্পর্শ করছে না দেশের এক ঝাঁক নারী ক্রিকেটারকে। দেশের বিভিন্ন প্রান্তের অস্বচ্ছল ও গরীব পরিবার থেকে উঠে আসা এসব নারী ক্রিকেটার এবার খেলেছিলেন প্রিমিয়ার লিগে গুলশান ইয়ুথ ক্লাবের হয়ে।

কিন্তু ক্লাব থেকে Read more: গুলশান ইয়ুথ ক্লাব থেকে টাকা না পেয়ে নারী ক্রিকেটারদের চোখে পানি