বাংলাদেশের বৃহত্তম রাজনৈতিক দল বিএনপির বর্তমান নানাবিধ সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছে। এমনকি এই দলটির অনেক সিনিয়র নেতার শারীরিক অবস্থা ভালো নেই। এদিকে, অনেক বিএনপি নেতাদের সাথে ভালো সম্পর্ক রয়েছে ক্ষমতাসীন দলের অন্য নেতাদের। আর এবার এক বিএনপি নেতার অসুস্থতার সংবাদ শুনে তার বাসায় গেলেন এক মন্ত্রী।
অসুস্থ বিএনপি নেতা ও সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমকে দেখতে তার বাসায় যান প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। শনিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় দিলদার হোসেন সেলিমের সিলেটের লামাবাজারের বাসায় যান মন্ত্রী। এসময় তার সঙ্গে ছিলেন গোয়াইন সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক।

মন্ত্রী ইমরান আহমদ অসুস্থ দিলদার হোসেন সেলিমের চিকিৎসার খোঁজখবর নেন। এসময় দিলদার হোসেনের স্ত্রী অ্যাডভোকেট জেবুন্নাহার সেলিম মন্ত্রীকে চিকিৎসা সংক্রান্ত অগ্রগতি সম্পর্কে অবহিত করেন। মন্ত্রী অসুস্থ দিলদার হোসেন সেলিমের দ্রুত আরোগ্য কামনা করেন।

দিলদার হোসেন সেলিম দীর্ঘদিন যাবত বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছেন।

উল্লেখ্য, দেশের অনেক রাজনৈতিক নেতা রয়েছে যারা এক একজন অন্য দলের সাথে যুক্ত থাকলেও একটা সময় তারা একে অপরের খোঁজ নেন। তেমনি এবার এই মন্ত্রী অসুস্থ বিএনপি নেতাকে দেখতে গেলেন। আর এই দুইজনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার সাথে অনেকে মন্ত্রীর প্রশংসা করছেন।