আজ রবিবার কলকাতার জনপ্রিয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। এই জনপ্রিয় অভিনেতা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন এরপর তাকে হাসপাতালে নেওয়া হয় আর এর দুই সপ্তাহের পর তার করোনার নমুনা নেগেটিভ আসে কিন্তু তিনি আর পুরোপুরি সুস্থা হয়ে উঠতে পারেননি। এদিকে, এই অভিনেতার চলে যাওয়ার পর বাংলাদেশের অনেকে শোক প্রকাশ করে মুখ খুলছেন। তেমনি এবার এই প্রখ্যাত অভিনেতাকে নিয়ে মুখ খুললো বিএনপি।

ভারতীয় বাংলা চলচ্চিত্রের কালজয়ী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃ’’ত্যু’’তে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

রোববার এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, সৌমিত্র চট্টোপাধ্যায়ের শূন্যতা পূরণ হবার নয়। তার অভিনয়, আবৃত্তি ছিল অসাধারণ। যা আমাদের মাঝে যুগ-যুগ ধরে থাকবে। তার মৃ’’ত্যু’’তে আমি গভীর শোক প্রকাশ করছি।

এসময় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন তিনি।


উল্লেখ্য, এই জনপ্রিয় অভিনেতা কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আর আজ স্থানীয় সময় রোববার দুপুরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তবে তার এমন চলে যাওয়ায় দুই বাংলার বিনোদন জগতে শোক নেমে এসেছে। আর অনেকে এই গুণী অভিনেতার সম্পর্কে মুখ কথা বলছেন। তেমনি বিএনপি মহাসচিব তার সম্পর্কে কথা বলেছেন।