বর্তমান সময়ে বাংলাদেশ জাতীয় বাদি দল বিএনপি অনেক খারাপ সময় পাড় করছে। এরপরও বিভিন্ন সময় দলের নেতাকর্মীদের পাশে দাঁড়ান বিএনপির নেতারা। এছাড়া বিএনপির অনেক সংগঠন বিএনপির কর্মীদের পাশে দাঁড়ান। এবার তেমনই বিএনপির একটি সংগঠন দলের এক কর্মীর পরিবারের পাশে দাঁড়ালেন। অন্তরে মম শহীদ জিয়া নামে একটি সংগঠন রিজভী হাওলাদারের পরিবারকে অনুদান দিলেন।
রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে রিজভীর পরিবারকে আর্থিক অনুদান দিয়েছে ’অন্তরে মম শহীদ জিয়া’ নামে একটি সংগঠন। বুধবার (১২ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবে এক মতবিনিময় সভায় এ অনুদান প্রদান করা হয়।

উল্লেখ্য, রাজধানীর যেখানেই বিএনপির কর্মসূচি হয়েছে, প্রায় সবখানেই দেখা মিলত রিজভী হাওলাদারের। খালেদা জিয়ার মুক্তি চাই’ বা ’তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহার চাই’ এমন সব ব্যানার নিয়ে বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতেন তিনি। গত বছরের ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর কয়েক দিন না খেয়ে টাকা জমিয়ে খালেদা জিয়ার জন্য ফল নিয়ে কারাফটকে যান। এ সময় তিনি খালেদা জিয়ার মুক্তির দাবিতে কারাফটকে অবস্থান করেন। এ ছাড়া বিএনপি নেত্রীর মুক্তির দাবিতে বিভিন্ন সভা-সমাবেশে অবস্থান নেন। পরে গত ২৪ নভেম্বর শনিবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শেষ পর্যন্ত তিনি বিএনপিকে ভালোবেসে বিএনপি পার্টি অফিসেই অবস্থান করেছেন। ’অন্তরে মম শহীদ জিয়া’ এর উপদেষ্টা ঢালী আমিনুল ইসলাম রিপনের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সাদস্য ড. আব্দুল মঈন খান, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপি নির্বাহী কমিটির সাদস্য আবু নাসের মুহাম্মদ রহমত উল্লাহ, কৃষকদলের সাদস্য লায়ন মো: আনোয়ার, কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

উল্লেখ্য, বিএনপির প্রতিটি সমাবেশে যেতেন এই রিজভী হাওলাদার। তিনি দলের জন্য অনেক কাজ করেছেন। এমনকি বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে বের করার জন্য তিনি রাজ পথে নামেন। যার কারণে এই কর্মীকে বিএনপি ভোলেনি। তিনি চলে যাওয়ার পর তার পরিবারকে বিভিন্ন ভাবে সহায়তা করছে বিএনপি ও এর সংগঠন।