জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে সচিবালয়ে বৈঠকে বসেছে। জানা গেছে, ৮ সদস্যের একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বৈঠক করতে এসেছেন। এর নেতৃত্ব দিচ্ছেন জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব। আজ সোমবার বিকাল ৩টা ৩০মিনিটে ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দ সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আসেন।
জানা গেছে, জেএসডি সভাপতি আ স ম রবের নেতৃত্বে স্বরাষ্ট্রমন্ত্রীর অফিসে তার সাথে বৈঠকে বসেছেন ঐক্যফ্রন্টের নেতারা। এ সময় ঐক্যফ্রন্টের সেখানে যে সকল নেতারা ছিলেন তারা হলো- ডা. জাফরুল্লাহ চৌধুরী, ড. রেজা কিবরিয়া, শহিদ উদ্দিন মাহমুদ, অধ্যাপক ড. নুরুল আলম ব্যাপারিসহ আরও অনেকে।

নেতারা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতির বিষয়ে কথা বলতে পারেন বলে জানা যায়।

আগামী ২২ অক্টোবর সমাবেশের বিষয়ে সরকারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন রকম অনুমতি পাওয়া যায়নি। সেই সমাবেশর অনুমতি চাওয়ার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে কথা হতে পারে।


বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার ফাহাদের ঘটনার সঠিক বিচারের দাবিতে আগামীকাল মঙ্গলবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে পূর্বঘোষিত ঐক্যফ্রন্টের সমাবেশ করার কথা রয়েছে। তবে এর আগে ঐক্যফ্রন্টের নেতারা বলেছিলেন সরকার যদি আমাদের এই সমাবেশ করার অনুমতি নাও দেয় তারপরও আমরা এই সবাবেশ করবো।