জাতীয় পার্টি গণমানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করে বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। তিনি বলেন, বর্তমানে অনেক রাজনৈতিক দলই মানুষের অধিকারের প্রশ্নে রাজপথে নেই।
সোমবার (২৯ জুলাই) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির নেতাদের সঙ্গে মতবিনিময় করেন জিএম কাদের।

জাপা চেয়ারম্যান বলেন, ’দেশের রাজনৈতিক শুন্যতায় আমরা সংসদে ও রাজপথে মানুষের অধিকার নিয়ে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ সংগ্রাম করে সাধারণ মানুষের আস্থা অর্জন করবো। যাতে আগামী সব নির্বাচনে জাতীয় পার্টি একটি শক্তিশালী রাজনৈতিক শক্তিতে পরিণত হতে পারে।’
তৃণমূল পর্যায়ে পার্টিকে আরও শক্তিশালী করতে হবে বলে উল্লেখ করে জিএম কাদের চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে এখনই ঐক্যবদ্ধভাবে কাজ করতে নেতাকর্মীদের নির্দেশ দেন।

এসময় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রথম অধিনায়ক শামীম কবিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে জাতীয় পার্টি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন— জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা মাসুদুর রহমান মাসুদ, চট্টগ্রাম মহানগরের সভাপতি সোলায়মান আলম শেঠ প্রমুখ।