অনলাইনে টিকিট পেতে ভোগান্তির অভিযোগ পেয়ে কমলাপুরে অনলাইন টিকিটিং সিস্টেমের সার্ভার রুমে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
বুধবার ( ২২ মে) সকাল ১০টার দিকে দুর্নীতি দমন কমিশনের (দুদক) তিন সদস্যের একটি টিম কমলাপুরে যান। এ টিমের প্রধান হিসেবে ছিলেন দুদকের সহকারী পরিচালক আলমগীর হোসেন।





অভিযানের তথ্য নিশ্চিত করে দুদকের উপপরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য বলেন, অনলাইন টিকিটিং সিস্টেমের সার্ভারের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছে দুদক টিম। টিকিট সংগ্রকারীদের কাছ থেকে অভিযোগ পেয়ে দুদক অভিযান চালিয়েছে। অনলাইন টিকিটিং সিস্টেমের সার্ভারের কর্মকর্তারা বলেছেন, সার্ভার ডাউন হয়ে যাচ্ছে। তাই টিকিট পেতে একটু সমস্যা হচ্ছে। সার্ভার ডেভেলেপমেন্টের কাজ চলছে। দুদক বলেছে কোনো কালোবাজারি না হয়, সে দিকে সতর্ক থাকবে। কালোবাজারি হলে পদক্ষেপ নেওয়া হবে। খবর সারাবাংলা।

প্রনব আরও জানান, দুদক শুধু অনলাইন টিকিটিং সিস্টেম দেখছে না, সার্বিক দিক দেখছে। সেসব নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। পরে বলা যাবে।

ঈদযাত্রার অগ্রিম টিকিট বিক্রি আজ বুধবারই শুরু হয়েছে। এদিন সকালে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনসহ পাঁচটি স্থান থেকে বিক্রি করা হচ্ছে আগাম টিকিট। পাশাপাশি এই প্রথমবারের মতো মোবাইল অ্যাপ থেকেও ঈদযাত্রার অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে।

সূত্র:সারাবাংলা