বিয়ের পরও কিছু নারী অন্য পুরুষের সাথে প্রেমের সম্পর্কে জড়ায়। তবে এই সকল প্রেমের সম্পর্ক সমাজ ভালো চোখে দেখে না। এমনকি এই সম্পর্কের জেড়ে অনেক অঘটন ঘটে থাকে। তবে এবার একটি অদ্ভুত ঘটনা ঘটেছে। স্বামী তার স্ত্রীকে অন্য পুরুষের সাথে বিয়ে দিলেন। আর সেই পুরুষের সাথে তার স্ত্রীর প্রেমের সম্পর্ক ছিল। এমনকি স্বামী তার নিজের খরচ দিয়ে এই বিষয়ে সম্পর্ন করেন।

মাঝে মধ্যেই স্ত্রীর ফোনে কথা বলা, লুকিয়ে লুকিয়ে দেখা করতে যাওয়ার মত বিষয়গুলো বিয়ের পরে থেকেই খেয়াল করছিলেন সবলু শর্মা। শেষ পর্যন্ত স্ত্রীকে ভাল রাখতে তার পরকীয়া প্রেমিকের সাথেই বিয়ে দিয়েছেন সবলু শর্মা।

জানা গেছে, আসানসোলের গোপালপুরের বাসিন্দা সবলু শর্মার সঙ্গে নিতুদেবীর বিয়ে হয় প্রায় ৪ বছর আগে। দম্পতির তিন বছরের এক কন্যা সন্তান রয়েছে।

এ বিষয়ে স্থানীয়রা জানায়, বিয়ের কয়েক দিন পরেই স্থানীয় এক যুবক সুনীল চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়ান নিতু। পরে সবলু গোটা বিষয়টি জেনে যান। এই নিয়ে দম্পতির মধ্যে প্রায়শই বচসা চলত।

কিন্তু নিতু প্রেমিক সুনীলকে ছাড়তে কিছুতেই রাজি ছিলেন না। নিতুর সঙ্গে প্রায়ই দেখা করতেন সুনীল। মোবাইলেও যোগাযোগ ছিল দুজনের। শেষে উপায় না পেয়ে প্রেমিক সুনীলের সঙ্গেই নিজের স্ত্রী নিতুর বিয়ে দিতে রাজি হয়ে যান তিনি।

স্ত্রীর দ্বিতীয় বিয়ের বিষয়টি পাড়া-প্রতিবেশীরা জানলে নিতুকে খারাপ ভাববে বলে অত্যন্ত গোপনে এই বিয়ে সম্পন্ন হয়। বিয়ের গোটা ব্যবস্থাটা আয়োজন করেন সবলু নিজেই। স্থানীয় একটি মন্দিরে গোপনে বিয়ের কাজ সারা হয়। অন্যদিকে হাসতে হাসতে প্রেমিক সুনীলের সঙ্গে বিবাহ মেনে নেনে নিতু।

এদিকে, এই বিয়ের সংবাদ প্রকাশ্যে আসার পর অনেকে সবলু শর্মাকে অভিনন্দন জানাচ্ছেন। অনেকে বলছেন ওই ব্যক্তি যা করেছে ঠিক করেছেন। কেন না তারা এক সাথে থাকলে কখনো ভালো থাকতে পারতেন না। তার স্ত্রীকে অন্য পুরুষের সাথে বিয়ে দেওয়ার ঘটনা নিয়ে বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ আলোচনা শুরু হয়েছে।