পরমাণু বিশ্বে প্রবেশ করলো বাংলাদেশ: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, রূপপুরে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের মূল নির্মাণ পর্বের কাজ শুরুর মাধ্যমে পরমাণু বিশ্বে প্রবেশ করলো বাংলাদেশ। বৃহস্পতিবার বেলা ১১টায় নিজ হাতে প্রথম কংক্রিট ঢালাইয়ের মাধ্যমে পরমানু যগে বাংলাদেশর যাত্রার আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি।

আগামী সেপ্টেম্বর মাসে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের প্রথম রিঅ্যাক্টর স্থাপনের জন্য বিল্ডিং তৈরির কাজ Read more: পরমাণু বিশ্বে প্রবেশ করলো বাংলাদেশ: প্রধানমন্ত্রী

বিয়ের চেষ্টায় ব্যর্থ, সোস্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে পেলেন ৪ হাজার প্রস্তাব!


বিয়ে নাকি সৃষ্টিকর্তাই নির্ধারণ করে দেন। কিন্তু সেই বিয়ে করতে গেলে যদি ৪০০০ বিয়ের প্রস্তাব আসে তাহলে ব্যাপারটা বেশ অদ্ভুতেই বটে।
হ্যাঁ, তেমনেই একটি কাণ্ড ঘটল ভারতের কেরালাই।   
 
৩৪ বছর বয়সী ফটোগ্রাফার রঞ্জিস মাঞ্জেরি। একটানা সাত বছর বিয়ে করার অপ্রাণ চেষ্টা চালিয়েছেন তিনি। তাকে Read more: বিয়ের চেষ্টায় ব্যর্থ, সোস্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে পেলেন ৪ হাজার প্রস্তাব!

মসজিদে নববীতে ইহুদি প্রবেশের অনুমতি দিলো সৌদি

মুফতি আবদুল্লাহ তামিম : ইহুদী ব্লগার রাব্বি বিন তিসইউন। বয়স ৩১। ইরান, জর্ডান আর লেবানন হয়ে গেলেন সৌদি আরব। প্রবেশ করলেন মসজিদে নববীতে। বিন তিসইউন তার টুইটে মসজিদে নববীর ভেতরে ছবি তুলে টুইট করেন। ক্রাউন প্রিন্স সৌদিকে ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র ও সকল দেশের সকল ধর্মের মানুষের জন্য উন্মূক্ত করে দেয়ার Read more: মসজিদে নববীতে ইহুদি প্রবেশের অনুমতি দিলো সৌদি

৯ কোটি ডলার ক্ষতিপূরণ পাচ্ছে টুইন টাওয়ার

জঙ্গি হামলার শিকার টুইন টাওয়ারের মালিক ৯ কোটি ৫১ লাখ ডলার ক্ষতিপূরণ পাচ্ছেন। নিউইয়র্কের টুইন টাওয়ারে হামলায় ব্যবহৃত বিমান সংস্থা আমেরিকান এয়ারলাইন্স ও ইউনাইটেড এয়ারলাইন্সকে ওই ক্ষতিপূরণ দিতে নির্দেশ দিয়েছে আদালত।

২০০১ সালের ১১ সেপ্টেম্বর ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে (টুইন টাওয়ার) হামলায় আমেরিকান এয়ারলাইন্স এবং ইউনাইটেড এয়ারলাইন্সের দু’টি বিমান ছিনিয়ে Read more: ৯ কোটি ডলার ক্ষতিপূরণ পাচ্ছে টুইন টাওয়ার

যুদ্ধ বাঁধলে মানচিত্র থেকে মুছে যাবে ইসরাইলঃ ইরান


ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী আইআরজিসি’র প্রধান মেজর জেনারেল মোহাম্মাদ আলী জাফারি বলেছেন, নতুন কোনো যুদ্ধ বাধলে এ অঞ্চলের রাজনৈতিক মানচিত্র থেকে ইসরাইল মুছে যাবে। খবর পারস্য টিভি।
বুধবার তেহরানে স্বেচ্ছাসেবী বাহিনী ’বাসিজ’-র সদস্যদের এক সমাবেশে সর্বোচ্চ নেতার ভাষণের আগে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।
মেজর জেনারেল Read more: যুদ্ধ বাঁধলে মানচিত্র থেকে মুছে যাবে ইসরাইলঃ ইরান

News Page Below Ad