ভারতকে যুদ্ধের দিকে ঠেলে দিচ্ছেন মোদি, হতবাক চীন!

চীনের একটি সংবাদমাধ্যমে চীন ভারতের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, ’চীনের প্রতি কঠোর হয়ে মোদি যে আসলে বিপদ ডেকে আনছেন, তেমনটাই মত চীনের। এইভাবে আঞ্চলিক শান্তি নষ্ট করা হচ্ছে ও দেশের মানুষের শান্তি নষ্ট হচ্ছে। তাছাড়া ভারত তাদের থেকে অনেক বেশি শক্তিশালী একটি দেশের সঙ্গে চ্যালেঞ্জ নিচ্ছে। যার একমাত্র ফলাফল যুদ্ধ Read more: ভারতকে যুদ্ধের দিকে ঠেলে দিচ্ছেন মোদি, হতবাক চীন!

আল্লাহর ইচ্ছায়, আযানের শব্দকে কেউ স্তব্ধ করতে সক্ষম হবে না: এরদোগান


 
তুরস্কের ইস্তাম্বুলের ১৩২ বছরের পুরনো ঐতিহাসিক ’ইলদিজ হামিদী’ মসজিদের সংস্কার শেষে পুনরায় খুলে দেয়া হয়েছে।
ইস্তাম্বুলের বেসিক্টাসে অবস্থিত মসজিদটি শুক্রবার দেশটির প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোগান ইবাদতের জন্য খুলে দেন।
১৩২ বছর আগে অটোমান সুলতান দ্বিতীয় আব্দুলহামদ এর Read more: আল্লাহর ইচ্ছায়, আযানের শব্দকে কেউ স্তব্ধ করতে সক্ষম হবে না: এরদোগান

কাতারে স্ত্রীর গোপন... সুপার গ্লু দিয়ে সিলগালা করলেন পাষণ্ড স্বামী!

ব্যাসায়িক ভ্রমণে কয়েকদিনের জন্য বিদেশ যাবেন স্বামী। এই সুযোগে অন্যের সঙ্গে ব্যভিচারে লিপ্ত হতে পারে এই সন্দেহে স্ত্রীর গোপনাঙ্গ ’সুপার গ্লু আঠা’ দিয়ে সিল করে দিয়েছেন কাতারের এক ব্যক্তি। দেশটির জনপ্রিয় সংবাদমাধ্যম দোহা ট্রিবিউন এই খবর প্রকাশ করেছে।
এই ঘটনায় মারাত্নক অসুস্থ হয়ে পড়েন ওই নারী। পরে তাকে হাসপাতালের জরুরী Read more: কাতারে স্ত্রীর গোপন... সুপার গ্লু দিয়ে সিলগালা করলেন পাষণ্ড স্বামী!

গভীর রাতে ক্ষেপণাস্ত্র ছুঁড়ল মার্কিন সেনাবাহিনী

সম্প্রতি রাশিয়ার হুঁশিয়ারির মধ্যেই আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র মিনিটম্যান-৩ এর পরীক্ষা চালাল আমেরিকা। গভীর রাতে এই মিসাইলের পরীক্ষা চালায় মার্কিন সেনাবাহিনী।
লস অ্যাঞ্জেলসের ২১০ কিলোমিটার উত্তর-পশ্চিমের নর্থ ভেন্ডেনবার্গ বিমানঘাঁটি থেকে ক্ষেপণাস্ত্রটি ছোঁড়া হয়। পরমাণু বোমা বহনে সক্ষম হলেও পরীক্ষায় ব্যবহৃত
মিনিটম্যানে কোন অস্ত্র ছিল না। ক্ষেপণাস্ত্রের লক্ষ্যবস্তু নির্ধারিত ছিল Read more: গভীর রাতে ক্ষেপণাস্ত্র ছুঁড়ল মার্কিন সেনাবাহিনী

মদ্যপ হয়ে ভয়ঙ্কর খেলা, পা ফসকে দু'হাজার ফুট নিচে পড়ে প্রাণ গেল দুই যুবকের!


 
ভারতের মহারাষ্ট্রের জনপ্রিয় ’পিকনিক স্পট’ আম্বোলি ঘাটে মদ্যপ অবস্থায় ’স্টান্ট’ দেখাতে গিয়ে প্রাণ হারিয়েছে দুই যুবক। সেই ঘটনার ভিডিও আবার ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রাণ হারানো দুই যুবকের নাম ইমরান গারাদি (২৬) ও প্রতাপ রাঠৌর (২১)।
সোমবার সন্ধ্যায় তারা পা ফসকে পড়ে Read more: মদ্যপ হয়ে ভয়ঙ্কর খেলা, পা ফসকে দু'হাজার ফুট নিচে পড়ে প্রাণ গেল দুই যুবকের!

News Page Below Ad