দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরেই নিজের দ্বিতীয় ইনিংস শুরু করলেন টাইগার পেসার তাসকিন আহমেদ। দীর্ঘদিনের বান্ধবী সৈয়দ রাবেয়া নাঈমার সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই পেসার।
তবে টাইগার এই পেসারের বিয়ের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ভক্ত তার স্ত্রীর সমালোচনা শুরু করেছেন। এ নিয়ে ব্যথিত তাসকিন।

ঠিক এ সময় টাইগার এই তারকার সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের কথোপকথন প্রকাশ করলেন জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব সালমান মুক্তাদির। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সালমান লেখেন, \’যে সব লোকজন তাসকিনের স্ত্রীকে নিয়ে বেশি আগ্রহী তাদের জন্য। প্রথমত সে হয়তো আপনাদের মত এত সুন্দর না তবে মেয়েটি নূন্যতম যোগ্যতা সম্পূর্ণ, সুন্দর হৃদয়, ব্যক্তিত্ব আছে এবং তার ভালোবাসা অনেক শক্তিশালী। এ জন্যই তাসকিন তাকে বিয়ে করতে দ্বিতীয়বার ভাবেনি।\’

Salman

এরপর গত সপ্তাহে তাসকিনের সঙ্গে নিজের কথোপকথন তুলে ধরেন,

ভাই এত তাড়াতাড়ি কেন বিয়ে করছো?

তাসকিনঃ ভাই, আমি আমার বান্ধবীকে খুব ভালোবাসি। এবং ঘরে বউ থাকলে যত মেয়েই আমাকে নক করুক, আমি ভুল কিছু করতে গেলে নিজেকে দোষী মনে হবে, আমি নিজেকে বিরত রাখতে পারবো। আমার থেকে বাংলাদেশ অনেক কিছু আশা করে। লাইফের ছোট ক্যারিয়ারে নিজেকে সামলে না নিলে ভুল পথে যেতে পারি।
https://www.jagonews24.com/media/imgAll/2017September/salman-3-20171101152057.jpg
সালমানঃ বাংলাদেশকে ধন্যবাদ। যাকে নিয়ে ছেলেটা এত সচেতন, সেই দেশের মানুষ তার মনটা খারাপ করে দিল। আপনাদের জন্য ছেলেটা শখের চুলের রঙটা পর্যন্ত পরিবর্তন করলো, এবার বউটাও মনে হয় পরিবর্তন করতে হবে। শুধু একটা প্রশ্ন, সত্যি উত্তর দিবে, লজ্জা লাগে না?

তাসকিনের স্ত্রী রাবেয়া নাঈমা আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ(এআইইউবি)-এ পড়াশোনা করছেন। এই বিশ্ববিদ্যালয়ে তাসকিনও স্নাতক করছেন।

উল্লেখ্য, বুধবার বিয়ের আনুষ্ঠানিকতা হলেও এক বছর আগেই ঘরোয়াভাবে আংটি বদল হয় তাদের।