কেনো বজ্রপাতে নিহত ব্যক্তির লাশ চুরি হয় ? জানা অজানা।| পৃথিবীর বিস্ময় খবর

ভিডিও দেখার জন্য আপনাকে অনেক মোবারকবাদ। ভিডিও টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে ছড়িয়ে দিন যাতে অনন্যরা ও দেখার সুযোগ পায় ।

বজ্রপাতে নিহত ব্যক্তির শরীর প্রাকৃতিক চুম্বকে পরিনত হয় বলে অনেকের ধারনা। কিন্তু এটা আসলেই ভুল ধারণা৷ আর সে জন্যই আগে বজ্রপাতে ব্যক্তির লাশ প্রায় চুরি হওয়ার ঘটনা Read more: কেনো বজ্রপাতে নিহত ব্যক্তির লাশ চুরি হয় ? জানা অজানা।| পৃথিবীর বিস্ময় খবর

১৮+ কলেজের মেয়ের এই ভিডিও দেখার পর আপনি হতবাক হয়ে যাবেন

১৮+ কলেজের মেয়ের এই ভিডিও দেখার পর আপনি হতবাক হয়ে যাবেন
অসাধারণ একটি ভিডিও! না দেখরে মিস করবেন। কিছু গল্প এমন হয় যা আমাদের হৃদয়ে সারাক্ষণ দোলা দেয়, আমাদেরকে ভাবায়, আমাদের চিন্তার জগতে তোলে আলোড়ন। এমনই একটি সময় এবং ভালোবাসার। চলুন দেরি না করে গল্পটি পড়ে ফেলি এবং শেয়ার করি Read more: ১৮+ কলেজের মেয়ের এই ভিডিও দেখার পর আপনি হতবাক হয়ে যাবেন

রাজধানীতে বয়ফ্রেন্ড ভাড়া করছে ধনীর দুলালীরা…


 
অবিশ্বাস্য ব্যাপার ঢাকাতে মেয়েরা বয় ফ্রেন্ড ভাড়া করছে মেয়েরা! রাজধানীর রাস্তায় রাস্তায় টাকার বিনিময়ে যৌনসঙ্গী ভাড়া করছেন নারীরা নিজেই। এটা বাইরের কোন ঘটনা নয়। ঢাকা সহ বড় বড় শহর গুলোতে এমন অহরহ ঘটনা ঘটছে। কারা করছে এসব? কোন শ্রেণীর নারীরা ছেলেদের টাকার বিনিময়ে ভাড়া করছে?
Read more: রাজধানীতে বয়ফ্রেন্ড ভাড়া করছে ধনীর দুলালীরা…

নদীপথে পুলিশকে চাঁদা দিয়ে চলছে অবৈধ মালবাহী জাহাজ


নদীপথকে দিন দিন ভয়াবহ ঝুঁকিপূর্ণ করে তুলছে বালুবাহী শতশত অবৈধ মালবাহী জাহাজ। কোনো নিয়ম নীতির তোয়াক্কা না করে অনুমোদন ছাড়াই অদক্ষ চালক নিয়ে জাহাজগুলো চলাচল করছে নৌপথ দিয়ে।
সন্ধ্যার পর চলাচলে সম্পূর্ণ নিষেধাজ্ঞা থাকলেও তা তোয়াক্কা করছে না বালুবাহী জাহাজগুলো। ফলে যাত্রীবাহী জাহাজের সঙ্গে Read more: নদীপথে পুলিশকে চাঁদা দিয়ে চলছে অবৈধ মালবাহী জাহাজ

আবাসিক হোটেলে গৃহবধু! তারপর….. (ভিডিও)


স্বামী কাজ করেন কর্পোরেট লেভেলে। প্রতিদিন কাজ শেষে বাসায় ফেরেন ক্লান্ত শরীরে। কিন্তু স্ত্রীর ভালবাসায় সব ক্লান্তি দুর হয়ে যায়। সুখের সংসার।

হটাৎ একদিন বাসায় ফেরার সময় তিনি দেখতে পান একটি আবাসিক হোটেল থেকে একটি মেয়েকে বের হতে বোরখা পড়া অবস্থায়। মেয়েটিকে দেখে তার সহধর্মীনির মত লাগে।

Read more: আবাসিক হোটেলে গৃহবধু! তারপর….. (ভিডিও)

News Page Below Ad