সাহসী মেয়ের গোপন ভিডিওতে উঠে আসল লালনের আখড়ার ভয়ঙ্কর দৃশ্য, কি হচ্ছে এসব (ভিডিও সহ)


খুলনা বিভাগের কুষ্টিয়া জেলার রেলস্টেশনের কাছে লালন ফকিরের আখড়া অবস্থিত। তিনি ছিলেন বহু গুনের অধিকারী। যেমনঃ তিনি ছিলেন একজন আধ্যাত্মিক নেতা, একজন জাদুকরি কবি, একজন সংস্কারক এবং বাউল গানের রচয়িতা। গবেষকরা বলেন লালন ফকির ১৭৭৪ সালে জন্ম গ্রহন করেন এবং ১৮৯০ সালে মৃত্যুবরন করেন। লালনের জীবনের প্রথম দিকের বর্ণনা Read more: সাহসী মেয়ের গোপন ভিডিওতে উঠে আসল লালনের আখড়ার ভয়ঙ্কর দৃশ্য, কি হচ্ছে এসব (ভিডিও সহ)

সন্তানের সামনে পার্কে বসে পরকীয়া প্রেমিকের সাথে মায়ের অসামাজিক কাজ (ভিডিও সহ)


 
নিজ স্ত্রী বা স্বামীকে রেখে পর নারীবা পুরুষের সাথে অবৈধ মিলনকে পরকীয়া বলে। দেশে ভয়াবহ আকারে ছড়িয়ে পড়েছে এই পরকীয়া প্রেম। এই নিষিদ্ধ প্রেমের আগুনে জ্বলছে দেশ জাতি ও পরিবার। পরকিয়া অভিশাপে জর্জরিত আমাদের সমাজ।ভয়াবহ বিপর্যয়ের মুখে সাজানো গোছানো সোনার সংসার।
এক Read more: সন্তানের সামনে পার্কে বসে পরকীয়া প্রেমিকের সাথে মায়ের অসামাজিক কাজ (ভিডিও সহ)

কুকুরের আক্রমণ, ক্যান্সারসহ নানা রোগে ভুগছেন জেনারেল মঈন

বহুল আলোচিত ওয়ান ইলেভেনের রূপকার ও সাবেক সেনাপ্রধান জেনারেল মঈন উ. আহমেদ মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েও ভালো নেই। এক সময়ের দোর্দান্ড প্রতাপশালী এই সেনা কমকর্তা এখন নানা জটিল রোগে ভুগছেন।
মেরুদণ্ডের হাড়ে ক্ষয় দেখা দিয়েছে। যতদিন বেঁচে থাকবেন তাকে কেমোথেরাপি নিতে হবে বলে চিকিৎসকেরা জানিয়ে দিয়েছেন। ব্যয়বহুল এ চিকিৎসা করাতে Read more: কুকুরের আক্রমণ, ক্যান্সারসহ নানা রোগে ভুগছেন জেনারেল মঈন

মৃত্যু নিশ্চিত এমন প্রস্তুতি নিয়ে সেদিন বঙ্গভবনে গিয়েছিলেন জেনারেল মঈন!


২০০৭ সালের এগারোই জানুয়ারি বাংলাদেশের রাজনীতিতে যে বিরাট পট পরিবর্তন হয়েছিল তা সবারই জানা। আজ দশ বছর পূর্ণ হলো সেই দিনটির। সেদিন বিকেলে বঙ্গভবনের ভেতরে সেনাবাহিনীর শীর্ষ কর্তাব্যক্তিদের উপস্থিতিতে তৎকালীন প্রেসিডেন্ট ও প্রধান উপদেষ্টা প্রয়াত প্রফেসর ইয়াজউদ্দিন আহমেদের সাথে কি হয়েছিল, তা বিভিন্ন জনের বয়ানে খণ্ড খণ্ড ভাবে এসেছে Read more: মৃত্যু নিশ্চিত এমন প্রস্তুতি নিয়ে সেদিন বঙ্গভবনে গিয়েছিলেন জেনারেল মঈন!

সততার বিরল দৃষ্টান্ত শিশু আলম


সামান্য কয়েক শত টাকার লোভে মানুষ একে অপরকে খুন করে। টাকার লোভে অনেক শিক্ষিত জ্ঞানী ব্যক্তির বিবেকও লোপ পায়। ‘টাকার লোভ বড় লোভ’ একথা মনে হয় শিশু আলম মিথ্যা প্রমাণ করলো।
টাকার লোভ গ্রাস করতে পারেনি ১৩ বছরের শিশু আলমকে। ৩ লাখ ১০ হাজার টাকা বাজারে কুড়িয়ে পেয়ে প্রকৃত Read more: সততার বিরল দৃষ্টান্ত শিশু আলম

News Page Below Ad