'স্যার' না বলায় ট্রাফিক সার্জেন্টের কাণ্ড অতঃপর 'সরি'

স্যার’ বলে সম্বোধন না করায় এক মোটরসাইকেল আরোহীকে মামলা দিয়ে হেনেস্তা করা হয়েছে বলে বরিশাল মহানগর পুলিশের ট্রাফিক সার্জেন্ট তৌহিদ মোর্শেদ মো. টুটুলের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর আমতলা মোড়ে এ ঘটনা ঘটে। পরে ট্রাফিক বিভাগের সহকারী কমিশনার মো. রাসেল ঘটনাস্থলে গিয়ে বিষয়টির সমাধান করেন।

Read more: 'স্যার' না বলায় ট্রাফিক সার্জেন্টের কাণ্ড অতঃপর 'সরি'

ছেলে আর ছেলের বউ মিলে ষ্টেশনে ফেলে গেছে বৃদ্ধ বাবাকে, অতঃপর সেখানেই মৃত্যু!!

ছেলে আর ছেলের বউ মিলে ষ্টেশনে ফেলে গেছে বৃদ্ধ বাবাকে – ভেড়ামারা রেলষ্টেশনে ৫ দিন আগে নাম পরিচয়হীন অসুস্থ্য ও মৃত্যুপ্রায় একটি বৃদ্ধ ব্যক্তিকে কে বা কাহার ফেলে রেখে যায়।

কঙ্কালসার ব্যক্তিটি তার নাম ঠিকানা প্রকাশ করেনি। শুধু জানিয়েছে, আপন ছেলে এবং ছেলের বউ তাকে ফেলে রেখে গেছে। অসুস্থ Read more: ছেলে আর ছেলের বউ মিলে ষ্টেশনে ফেলে গেছে বৃদ্ধ বাবাকে, অতঃপর সেখানেই মৃত্যু!!

নেশার টাকা জোগাতে মাত্র ৫০ হাজার টাকার জন্য চার বছরের ফুটফুটে সন্তানকে বিক্রি করল এক 'বাবা' !

~  পথের ক্লান্তিকে ঝেড়ে ফেলে মনের অসাড়তাকে দূরে ঠেলে হাসি মুখে, হৃষ্ট চিত্তে সন্তানকে যে আঁকড়ে ধরে প্রাণ ভরে। তাঁর নাম বাবা ।
সন্তানের আদর্শিক পুরুষ কে হতে পারেন? আদর ও শাসনের প্রতীক কে হতে পারেন? অবশ্যই বাবা। আমরা যে বটবৃক্ষের ন্যায়, ছাতার ন্যায় তুলনা করি তাও বাবাকে নিয়ে। Read more: নেশার টাকা জোগাতে মাত্র ৫০ হাজার টাকার জন্য চার বছরের ফুটফুটে সন্তানকে বিক্রি করল এক 'বাবা' !

মামারা কেউ চিন্তা করিস না, আবার দেখা হবে!

আদালতে হাজির করার সময় বেশ অসুস্থ মনে হচ্ছিল তুফান সরকারকে। অন্যের সহযোগিতা ছাড়া যেন দাঁড়াতেই পারছিলেন না। অনেকেই ভাবছিলেন রিমান্ডে তার ওপর নির্যাতনের কারণেই এমনটা হতে পারে।
কিন্তু না, ঘটনা ঘটলো উল্টো। আদালতে রিমান্ড শুনানির সময় তাকে এমন মনে হলেও পরে পরিস্থিতি পাল্টে গেল। যেই রিমান্ড আবেদন নামঞ্জুর হওয়ার Read more: মামারা কেউ চিন্তা করিস না, আবার দেখা হবে!

সিদ্দিকুরকে চোখ দান করতে চাওয়া কে এই জাহাঙ্গীর

কেন্দ্র থেকে নয়, প্রান্ত থেকেই শুরু হোক’ স্লোগান নিয়ে টাঙ্গাইলের মধুপুরে নির্মিত বিশ্বের প্রথম কলম ভাস্কর্যের উদ্যোক্তা মো. জাহাঙ্গীর কবির তিতুমীর কলেজের ছাত্র সিদ্দিকুর রহমানকে একটি চোখদান করতে চান।
কলেজ শিক্ষার্থী জাহাঙ্গীর কবির নিজের একটি চোখদানের ইচ্ছা জানিয়ে ফেসবুকে পোস্টে লেখেন, ’দৃষ্টির জন্য দৃষ্টি আকর্ষণ! দৃষ্টি হারানো সিদ্দিকের জন্য আমার Read more: সিদ্দিকুরকে চোখ দান করতে চাওয়া কে এই জাহাঙ্গীর

News Page Below Ad