বলিউডের তারকা অভিনেতা অমিতাভ বচ্চন কে আগের মত তেমন একটা সিনেমায় দেখা যায় না। তবে এই তারকা অভিনেতা কে নিয়ে প্রায় সময় নানা রকম আলোচনা শুরু হয়। তেমনি এবার এই বলিউড তারকা কে নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে। এবার এই বলিউড তারাকর বাসার সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে। জানা গেল কি কারণে তার বাসার সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ভারতে পেট্রোলের দাম বেড়েই চলেছে। কিন্তু এর প্রতিবাদে হিরোরা কোনো কথা বলছেন না। অমিতাভ বচ্চন কিংবা অক্ষয় কুমার কখনোই মানুষের সুবিধা অসুবিধা নিয়ে কোনও কথা বলেন না। এভাবেই দুই নায়কের বিরুদ্ধে সুর চড়ান মহারাষ্ট্রের কংগ্রেস নেতা নানা পাটোলে।

ভারতীয় গণমাধ্যমের খবর নানা পাটোলে বলেন, সাধারণ মানুষের ইস্যু নিয়ে কথা বলছেন না অক্ষয় কুমার, অমিতাভ বচ্চনরা। মহারাষ্ট্রের কংগ্রেস নেতার ওই মন্তব্যের পরই অমিতাভের বাড়ির সামনে পুলিশ মোতায়েন করা হয়। মুম্বাইতে নায়কের বাড়ির সামনে পাহারা দিতে শুরু করে পুলিশ। বিষয়টি প্রকাশ্যে উঠে আসতেই হৈচৈ পড়ে যায়।

মহারাষ্ট্রের ওই কংগ্রেস নেতা আরও বলেন, অমিতাভ, অক্ষয়রা যখন সাধারণ মানুষের ইস্যু নিয়ে কথা বলতে ব্যর্থ, তখন তাদের সিনেমা যেখানে মুক্তি পাবে, সেখানে গিয়ে কালো পতাকা দেখানো হবে। তবে বিষয়টি নিয়ে অক্ষয়, অমিতাভের কেউই মুখ খোলেননি।

উল্লেখ্য, এই বলিউড তারকার বাসার সামনে এর আগেও কয়েকবার পুলিশ মোতায়েন করা হয়। মূলত কোনো সমস্যার হাত থেকে বাঁচার জন্য তার বাসার সামনে পুলিশ মোতায়েন করা হয়। তেমনি এবার তার বাসার সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে।