বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ আবারও বিয়ে করেছেন বলে গতকাল জানা যায়। আর এই বিয়ের সংবাদ সংগীত শিল্পী হাবিব ওয়াহিদ নিজেই জানিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তিনি তাদের বিয়ের সংবাদ জানান। তবে তাদের পরিচয় ও বিয়ে কবে হয়েছে তা সম্পর্কে এই সংগীত শিল্পীর ভক্তদের জানার আগ্রহ রয়েছে। হাবিব-শিফার পরিচয় ও কবে বিয়ে করেছেন তা প্রকাশ্যে এলো।

মডেল আফসানা চৌধুরী শিফার সঙ্গে ঘর বেঁধেছেন হাবিব ওয়াহিদ। এটি তার তৃতীয় বিয়ে। মঙ্গলবার (১২ জানুয়ারি) সামাজিক মাধ্যমে বিয়ের খবরটি জানিয়েছেন তিনি।

বিয়ের খবর প্রকাশ করার পর হাবিব জানান, শিফার সঙ্গে ঢাকায় তার পরিচয় ৮ মাস আগে। এরপর বন্ধুত্ব থেকে তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। আর বিয়ে করেছেন আরও তিন মাস আগে।

হাবিবের কথায়, বিয়ে নিয়ে কোনও পরিকল্পনা ছিল না। এটি নিয়ে তিক্ত অভিজ্ঞতা তো আর কম হলো না। আবার এটাও ঠিক, জন্ম-মৃত্যু আর বিয়ে তো উপরওয়ালা থেকে নির্ধারিত। তা না হলে, শিফার সঙ্গে আমার পরিচয়ই হতো না।
শিফা ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী। শোবিজের সঙ্গেও যুক্ত আছেন তিনি। বেশ কয়েকদিন ধরেই বিভিন্ন অনুষ্ঠানে তাদের বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছিল। তখনই তাদের বিয়ে নিয়ে গুঞ্জন ওঠে।সূত্র:বিডি প্রতিদিন

উল্লেখ্য, এই সংগীত শিল্পী এটি তৃতীয় বিয়ে। এর আগে তিনি আরও দুইটি বিয়ে করেন। তবে তাদের সাথে সংসার জীবন বেশিদিন টেকেনি। আর দীর্ঘদিন এক থাকার পর এই সংগীত শিল্পী ফের তৃতীয় বিয়ে করেছেন। তবে এবার জানা গেল তিনি ৩ মাস আগে বিয়ে করেন।