গত বছর বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানা খান সকল অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেন। আর এরপর তিনি এক মুফতিকে বিয়ে করেন যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা শুরু হয়। এদিকে, এই অভিনেত্রী ও তার স্বামী প্রায় সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে লেখালেখি করেন। তেমনি এবার বলিউডের সাবেক এই অভিনেত্রীর স্বামী ছবি পোস্ট করে কিছু কথা লিখেছেন।

মহামারি করোনার কারণে ২০২০ সাল ছিল প্রায় সবার জন্যই আত/ঙ্কে/র, শোকের ও বিষাদের। কিন্তু স্মৃতিতে বছরটি রঙিন হয়ে থাকছে বলিউড ত্যাগ করা অভিনেত্রী সানা খান ও তার মাওলানা স্বামী মুফতি সাঈদ আনাসের কাছে।

গেল বছরেই তারা একে অপরের দেখা পান, বিয়েও করেন। এ ঘটনায় বলিউড ছাপিয়ে সর্বত্র আলোচনায় উঠে আসেন সানা ও আনাস। সামাজিক যোগাযোগ মাধ্যম প্রায়ই ভাইরাল তারা, সেই সুবাদে তাদের ফলোয়ারও বাড়ছে দিনদিন।

ইংরেজি নববর্ষ উপলক্ষে মুফতি আনাস সানার সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, সে সুন্দরী স্ত্রী নয় যে তোমার প্রাণ জুড়ায় বরং প্রকৃত সুন্দরী স্ত্রী সে-ই যে তোমাকে জান্নাতের কাছে পৌঁছে দেয়। সানাকে আমার স্ত্রী বানিয়ে আল্লাহ দয়া করেছেন।

এদিকে, এই দম্পতি বর্তমানে অনেক সুখের সংসার করছেন। আর তারা গত কয়েকদিন আগে হানিমুনে গিয়েছিল। তাদের হানিমুনে যাওয়ার ছবিও তারা প্রায় সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার পরেছেন। আর এবার তার স্বামী এই ছবি পোস্ট করে এই সকল কথা লিখেছেন।