গত কয়েকদিন ধরে একজন জনপ্রিয় গায়ক এর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। দেখা গেছে তিনি বিয়ের পোশাকে এক নায়িকার সাথে রয়েছেন। তার এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার সাথে সাথে ব্যাপক আলোচনা দেখা দেয়। অনেকে মনে করেন তিনি বোধহয় বিয়ে করে ফেলেছেন। তবে এবার জানা গেছে তার সেই ছবির নেপথ্য।
লাজুক মুখে কনের সাজে বসে আছেন বলিউড অভিনেত্রী জসলিন মাথারু। তার পাশে বর বেশে হাসিমুখে ভারতের ভজন সম্রাট খ্যাত গায়ক অনুপ জালোটা। সামাজিক যোগাযোগ মাধ্যমে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে এই ছবি। এরপরই প্রশ্ন উঠেছে, তাহলে কি ৩৭ বছরের ছোট অভিনেত্রীর সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন পদ্মশ্রীপ্রাপ্ত গায়ক?
সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি ছড়ানোর মূলে জসলিন মাথারু। তিনিই ইনস্টাগ্রামে আপলোড করেছেন এই ছবিটি।
ছবিতে দেখা গেছে, জসলিন পরেছেন গোলাপি বিয়ের পোশাক। হাতে রয়েছে ’চূড়া’ও, যা সদ্য বিবাহিত নারীরাই পরেন। পাশে দিব্যি হাসিমুখে পাগড়ি পরে বসে আছেন অনুপ জালোটা।
এই ছবির নেপথ্যের কারণ জানতে চাইলে জসলিন সাংবাদিকদের জানান, এই ছবি আসলে দু’জনের আসন্ন সিনেমা ’ওহ মেরি স্টুডেন্ট হ্যায়’র। করোনাকালেই এই ছবির শুটিং শুরু করেছিলেন জসলিন এবং অনুপ।
কিছুদিন আগেই এই সিনেমার আরও একটি ছবি পোস্ট করেছিলেন জসলিন। যেখানে অনুপ জালোটাকে দেখা যায় ব়্যাপারের বেশে। বাস্তবের অনুপ্রেরণাতেই ছবিটি তৈরি করা হয়েছে, যেখানে জসলিনের জন্য যোগ্য বর খুঁজে দিচ্ছেন অনুপ জালোটা।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ছবি ব্যাপক ভাবে শেয়ার হচ্ছে। আর অনেকে তাদের শুভেচ্ছা জানাচ্ছেন। তবে অনেকে মনে করছেন তিনি আসলেই বিয়ে করে ফেলেছেন। কিন্তু এরপরই তার ছবির সম্পর্কে জানা গেছে যে তা ছিল একটি ছবির শুটিং।