করোনা ভাইরাসের মধ্যে বলিউডে একের পর এক শোকের ছায়া নেমে এসেছে। গত একমাস আসে বলিউডের একজন উঠতি অভিনেতা সুশান্ত তার নিজ বাড়িতে নিজেকে নিজে শেষ করে। আর এই অভিনেতার চলে যাওয়ার এক মাস পার লেও তাকে এখনো কেউ ভুলতে পারেনি। আর এবার এই অভিনেতার সাবেক প্রেমিকা তার জন্য একটি পোস্ট দিয়েছেন। তার এই পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সারা ফেলেছে আর অনেকে তাকে শান্তনা দেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এক মাস পূর্ণ হলো মঙ্গলবার। সুশান্তের মৃ’’ত্যুর এক মাস পূর্ণ হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট করলেন অঙ্কিতা লোখন্ডে।
মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রথম পোস্ট করেন অঙ্কিতা। যেখানে ঈশ্বরের সামনে প্রদীপ জ্বালিয়ে ’চাইল্ড অফ গড’ লিখে স্টেটাস দিতে দেখা যায় তাঁকে। অঙ্কিতার ওই পোস্ট দেখে আবেগে ভেসে যান সুশান্ত-অনুগামীরা। এই কঠিন সময়ে অঙ্কিতা যাতে মন শক্ত করেন, সে বিষয়ে পরামর্শ দেন অনুগামীরা।
গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আ/ত্ম/হ/ত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্ত কেন আ/ত্ম/হ/ত্যা করলেন, তা নিয়ে গোটা দেশ জুড়ে শোরগোল শুরু হয়েছে। শুধু তাই নয়, সুশান্তকে পরিকল্পনা করে খু’ন করা হয়েছে বলেও অভিযোগ নেটিজেনদের একাংশ।
সেই কারণেই সুশান্তের মৃত্যুর পর থেকে সিবিআই তদন্তের দাবি করা হচ্ছে তাঁর অনুগামীদের পক্ষ থেকে। সুশান্ত অনুসারীদের পাশাপাশি রূপা গঙ্গোপাধ্যায়, শেখর সুমন, পায়েল রোহতগিরাও সুশান্তের মৃত্যু’’তে সিবিআই তদন্তের দাবি করছেন। জিনিউজ

উল্লেখ্য, এই অভিনেতা আ/ত্ম/হ/ত্যা করার আগে তার একজন নারী মেচেজার আ/ত্ম/হ/ত্যা করে আর এ কারণে অনেকে মনে করছেন আটর কারণে সে অনেকটা ভেঙে পরেন আর এই কারণে তিনি এমন সিদ্ধান্ত নেন। তবে তিনি চলে যাওয়ার পর থেকে তাকে নিয়ে নানা রকম আলোচনা লেগেই রয়েছে। এছাড়া তার চলে যাওয়ার পেছনে অনেকে তার প্রেমিকা কে দুষছেন। আর এই সবের মধ্যে এই অভিনেতার সবেক প্রেমিকা এই পোস্ট দিলেন।

View this post on Instagram

CHILD Of GOD ????

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on