গল্পের প্রয়োজনে অভিনেতা-অভিনেত্রীদের নানা রকম অভিনয় করতে হয়। তবে অনেক সময় বিভিন্ন অভিনয় করতে গিয়ে অভিনেতা-অভিনেত্রীরা বিব্রত বোধ করে। আর এবার তেমনি একটি বিব্রত বোধ এর ঘটনা সম্পর্কে কথা বলেছেন বর্তমান সময়ের একজন চিত্রনায়িকা তানহা মৌমাছি। এই চিত্রনায়িকা ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। আর একটি সিনেমায় অভিনয় করতে গিয়ে এই চিত্রনায়িকাকে অনেকটা বিব্রত বোধ করেন।

গল্পের প্রয়োজনে চলচ্চিত্রে চুম্বন দৃশ্যে অভিনয় করে থাকেন শিল্পীরা। কিন্তু চুম্বন দৃশ্য পর্দায় উপস্থাপন করাটা সহজ বিষয় নয়। আর দৃশ্যটি যদি কোনো অভিনয়শিল্পীর ক্যারিয়ারে প্রথম হয়, তাহলে আরো কঠিন।

চলচ্চিত্রে প্রথম চুম্বন দৃশ্যে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়েছেন চিত্রনায়িকা তানহা মৌমাছি। এ অভিনেত্রী বলেন, ’’নায়ক শুভকে প্রথম জড়িয়ে ধরেছিলাম। এ ধরনের কাজ এটি-ই আমার প্রথম ছিল। এটা করতে গিয়ে আমার হাত-পা ঠান্ডা হয়ে গিয়েছিল। প্রথম চুম্বন দৃশ্যে কাজ করি ’নো মোর লাভ’ সিনেমায়। এতে সুমিতকে চুম্বন করতে হয়েছিল।’’

কক্সবাজারে সিনেমাটির দৃশ্যধারণের কাজ হয়েছিল। এ প্রসঙ্গে তানহা বলেন, ’কক্সবাজারে চুম্বন দৃশ্যের শুটিং করেছিলাম। দৃশ্যটি করতে গিয়ে দশটি চুম্বন দিতে হয়েছিল। যতবারই চুম্বন দিচ্ছিলাম, ততবারই আমার মুখ লাল হয়ে যাচ্ছিল। এ কারণে দশবার চুম্বন দিতে হয়েছিল।’

এদিকে, এই চিত্রনায়িকার হাতে এখনো কয়েকটি সিনেমার কাজ রয়েছে। তবে করোনা ভাইরাসের কারণে সব কাজ থেমে রয়েছে। এদিকে, দীর্ঘদিন পর এই চিত্রনায়িকা একটি শুটিং এর কাজে যোগ দিয়েছেন। আর তিনি বলেন করোনার কারণে দীর্ঘদিন ঘড়বন্দি ছিলেন। আর এখনো করোনা ভাইরাসের পরিস্থিতি স্বাভাবিক হয়নি তবে জনজীবন কিছুটা হলেও স্বাভাবিক হয়েছে বলেন তিনি।