বলিউডে অসংখ্য অসংখ্য অভিনেতা-অভিনেত্রী রয়েছে যাদের প্রতিটি সিনেমার জন্য বিপুল পরিমাণ পারিশ্রমিক দেওয়া হয়। এমনকি অনেক অভেনেতা-অভিনেত্রী কম সময় কাজ করেও বিপুল পরিমাণ অর্থ উপার্জন করে থাকে। তেমনই বলিউডের একজন অভিনেত্রী টাবু। তিনি বলেউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। আর এই অভিনেত্রী দীর্ঘদিন পর অভিনয়ে এসে মাত্র ১৫ মিনিট অভিনয়ের জন্য তিন কোটি রুপি নিয়েছেন।

প্রায় একযুগ কেটে গেলেও তাকে আর তেলেগু ইন্ডাস্ট্রিতে দেখা যায়নি।
এবার দীর্ঘ বিরতির পর আবারও তেলেগু ছবি ’আলা বৈকুণ্ঠপুরামলো’ ছবিতে পর্দা কাঁপিয়েছেন এই গুণী অভিনেত্রী।তবে সেই ছবিতে অভিনয় করতে গিয়ে চড়া দাম হাঁকিয়েছেন টাবু। গত ১২ জানুয়ারি মুক্তি পাওয়া ছবিটিতে মাত্র ১৫ মিনিটের জন্য নিজের চেহারা দেখিয়ে গুণে গুণে নিয়েছেন ৩ কোটি রুপি। এরইমধ্যে ত্রিবিক্রিম শ্রীনিবাস পরিচালিত নতুন এই তেলেগু ছবিটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে।ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়েছে, এর আগে মহেশ বাবু অভিনীত ’সারিলেরু নিকেভভারু’ ছবিতেও একই পরিমাণ পারিশ্রমিক হাঁকিয়েছিলেন টাবু।আল্লু অরবিন্দ ও রাধা কৃষ্ণার যৌথ প্রযোজনায় নির্মিত অ্যাকশনধর্মী ’আলা বৈকুণ্ঠপুরামলো’ ছবিতে প্রধান চরিত্রে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগড়ে।ছবিটিতে আরও দেখা মিলিছে- জয়রাম, রাজেন্দ্র প্রসাদ, নীবিথা পিথুরাজ, সুনীল, মুরালি শর্মা, রাও রমেশ প্রমুখের।

উল্লেখ্য, এই অভিনেত্রী এর আগে ২০৮ সালে সর্বশেষ সিনেমায় অভিনয় করেছিলেন। আর এরপর দীর্ঘদিন পরে অভিনয়ে ফিরেই বিপুল পরিমাণ অর্থ নিয়েছেন। তবে এই অভিনেত্রী ভারতে বেশ জনপ্রিয় আর এ কারণে তার পারিশ্রমিক এ জন্য এতো বেশি। কিন্তু সবার কাছে অবাক লাগছে মাত্র ১৫ মিনিটের জন্য তিন কোটি রুপি দেওয়া হল।