সারা আলী খান ভারতের জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খানের কন্যা। এই অভিনেতার মতো তার কন্যা বলিউডে পা রাখেন। আর ইতিমধ্যে কয়েকটি সিনেমায় অভিনয় করেছে সারা। তবে এই অভিনেত্রী বলিউডে পা রাখার পরেই তার সহযোগী অভিনেতাকে হারালেন। মাত্র একটি সিনেমায় অভিনয় করার সুযোগ পেয়েছিলেন তিনি। আর এরপরই না ফেরার দেশে চলে যান তার সহযোগী অভিনেতা। তবে তার সহ অভিনেতার এমন চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছে না সারা।

কেদারনাথ\’ সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সহঅভিনেত্রী ছিলেন বলিউড অভিনেত্রী সারা আলি খান। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, যেখানে নিজের অভিনয়ের জন্য সুশান্তকে কৃতিত্ব দিয়েছেন সারা।

সুশান্ত সিং রাজপুতের আ/ত্ম/হ/ত্যা/র পর থেকে বলিউডের স্বজনপোষণ নিয়ে উত্তাল নেট দুনিয়া। অনেকেই অভিযোগ তোলেন, যারা ইন্ডাস্ট্রিতে বাইরে থেকে এসেছিলেন, তারা যোগ্য মর্যাদা পান না। \’কেদারনাথ\’র পরিচালক অভিষেক কাপুরও জানিয়েছিলেন সেকথা। এ সিনেমায় সুশান্তের সঙ্গে অভিনয় করেন সারা আলি খানও। কিন্তু তিনিও একজন স্টারকিড। তবে সাইফকন্যা হলেও কখনও নাকউঁচু স্বভাব ছিল না তার।



ভাইরাল ভিডিওটিতে সারা জানান, তিনি যে আজ হিন্দি বলতে পারেন, তা সুশান্তের জন্যই। সুশান্ত তাকে বলেছিলেন সেটে যেন হিন্দিতেই কথা বলেন সারা। সেটা মানতে গিয়ে হিন্দি আয়ত্তে আসে তার। এছাড়া অভিনয়ও তিনি সুশান্তের থেকেই শিখেছেন বলে জানান সারা।

এদিকে, গতকাল এই অভিনেত্রীর বাবা গণমাধ্যমে বলেন সুশান্তের এমন চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছে না সারা। সে একেবারে ভেঙে পড়েছে। এছাড়া সারা আলীর খানের সাথে এই অভিনেতার খুব ভালো সম্পর্ক ছিল। তার কাছ থেকে অনেক কিছু শিখেছেন সারা যা কখনোই ভুলতে পারবেন না তিনি। আর এ জন্য এখনো তাকে মনে করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরানো স্মৃতি তুলে ধরে।