এন্ড্রু কিশোর বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী। বর্তমানে এই জনপ্রিয় সংগীতশিল্পী গুরুতর অসুস্থ হয়ে সিঙ্গাপুর রয়েছে। তিনি উন্নত চিকিৎসা নিতে গত বছর ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুর যান। এই জনপ্রিয় সংগীতশিল্পী চিকিৎসার জন্য এরই মধ্যে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান আর্থিক সহায়তা করেছে। একই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই কিংবদন্তি সংগীতশিল্পী জন্য আর্থিক সহায়তা করেছেন।
এদিকে, এন্ড্রু কিশোরের চিকিৎসার তহবিল সংগ্রহের জন্য গতকাল রোববার জমকালো এক কনসার্টের আয়োজন করা হয়। ’এন্ড্রু কিশোরের জন্য ভালোবাসা’ শিরোনামে কনসার্টে সংগীত পরিবেশন করেন সৈয়দ আব্দুল হাদী, সাবিনা ইয়াসমিন, মিতালী মুখার্জি ও এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস। সিঙ্গাপুরের জালান বুকিত মেরাহর গেটওয়ে থিয়েটারে আয়োজিত এই কনসার্টের মঞ্চে ওঠেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরও। হাতে তুলে নেন মাইক্রোফোন। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কৃতজ্ঞতা জানিয়ে কণ্ঠে তোলেন গানের কথা। তার সঙ্গে কণ্ঠ মেলাতে গিয়ে উপস্থিত অনেক দর্শকই কেঁদেছেন।

জানা যায়, চিকিৎসকদের অনুমতি নিয়ে কনসার্টে উপস্থিত হয়েছিলেন এন্ড্রু কিশোর। এ সময় তার পরনে ছিল লাল রঙের পাঞ্জাবি ও কালো হ্যাট।

উল্লেখ্য, এই জনপ্রিয় সংগীতশিল্পীর বেশ কিছু অ্যালবাম বের হয়েছে। তার প্রতিটি অ্যালবামই শ্রোতাদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তবে দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ থাকায় সিঙ্গাপুর যান। এরপর সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে তার দুরারোগ্য ব্যধি পাওয়া যায়। এ কারণে তিনি এখন সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।