হৃতিক রোশন বলিউডের জনপ্রিয় অভিনেতা। এই জনপ্রিয় অভিনেতা বলিউডের জনপ্রিয় পরিচালক রাকেশ রোশনের পুত্র। তার বাবা রাকেশ রোশনও বলিউডের ব্যাপক সজনপ্রিয়। বলিউডের এই জনপ্রিয় নায়ক হৃতিক রোশন তার সাবেক স্ত্রীকে বিয়ে করছেন বলে বেশ আলোচনা হচ্ছে। তার সাবেক স্ত্রীর নাম সুজান খান। তাদের ফের বিয়ে নিয়ে বলিউড পারায় বেশ আলোচনা দেখা দিয়েছে।
বলিউড তারকা হৃতিক রোশন তার সাবেক স্ত্রী সুজান খানকেই ফের বিয়ে করতে চলেছেন গুঞ্জন ওঠেছে।

সাবেক এই দম্পতির এক ঘনিষ্ঠ বন্ধু ভারতীয় গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন।

তার ভাষ্য, হৃতিক-সুসান আবার যেকোনো দিন দম্পতি হিসেবে সবার সামনে হাজির হবেন।

তিনি বলেন, আবার বন্ধনে আবদ্ধ হওয়া নিয়ে কাজ করছেন তারা। এরই মধ্যে সম্পর্কের সমস্যার দিকগুলো তারা চিহ্নিত করেছেন ও সাধ্যমতো তা থেকে বেরিয়ে আসার চেষ্টা করছেন। তাদের সময় দিন—অবশ্যই তারা আবার এক হবেন।

আলাদা থাকলেও হৃতিক ও সুসানের পরিবারের মধ্যে এখনও সুসম্পর্ক বিদ্যমান। উভয় পরিবার একসঙ্গে সব উৎসব উদযাপন করে। তারা দুজন যখন ওই সব উৎসবে উপস্থিত হন, দেখে বোঝার উপায় থাকে না যে তাদের মধ্যে বিচ্ছেদ হয়েছে। বাচ্চাদের সঙ্গে নিয়েও দুজন একত্রে প্রায়ই বিভিন্ন স্থানে যান।

উল্লেখ্য, বলিউডের নায়ক হৃতিক রোশনের সাথে সুজান খানের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিলো। এরপর তারা একে অপরকে ভালোবেসে বিয়ে করেন। তাদের সংসার বেশ ভালোই চলছিলো। তবে হঠাৎ করে তাদের বিচ্ছেদ হয়ে যায়। তারা ২০১৪ সালে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। তারা বিচ্ছেদের আগে তারা আলাদা থাকতেন। কিন্তু এবার আবারও একসাথে থাকার কথা ভাবছেন বলে গুঞ্জন হচ্ছে।