সাবিলা নূর একজন বাংলাদেশী মডেল ও জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী। তিনি প্রথম দিকে মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় আসেন। তিনি বেশ কিছু নাটকে অভিনয় করেছে। তার অভিনীত নাটকগুলো দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে বর্তমান সময়ে এই জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী সাবিলা নূরের বিয়ে নিয়ে গনমাধ্যমে বেশ সংবাদ বের হয়েছে। জানা যায়, সাবিলা নূরের হবু স্বামী নেহাল সুনন্দ তাহের অভিনেতা তৌসিফ মাহবুবের ঘনিষ্ট বন্ধু। আবার তৌসিফের খুব কাছে বন্ধু অভিনেত্রী সাবিলা নূর। তৌসিফের মধ্যস্থতাতেই সাবিলার সাথে নেহালের পরিচয় হয়। এর পর সাবিলা ও নেহালের মধ্যে জমে ওঠে প্রেম।
এরপর সাবিলার মায়ের সাথে ফোনে কথা বলে নেহাল সাবিলাকে বিয়ে করার প্রস্তাব দিয়েছিলেন। এরই মধ্যে দুদিন আগে গণমাধ্যমে সংবাদ বের হয় সাবিলা নূর প্রেমিক নেহালকেই বিয়ে করছেন।

এটি যে কোনও উড়ো খবর নয় সাবিলা নিজেই তা নিশ্চিত করেন। জানান, বছরের শেষ দিকেই বিয়ের পিঁড়িতে বসছেন তারা।

সাবিলার হবু বর ও প্রেমিক নেহাল পেশায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী। আগামী ২৫ অক্টোবর রাজধানীর একটি পার্টি সেন্টারে জমকালো আয়োজনে হবে তাদের বিয়ে।

সাবিলা জানিয়েছেন, ২৪ অক্টোবর গায়ে হলুদ, ২৫ অক্টোবর বিয়ে ও ২৭ অক্টোবর বিবাহোত্তর সংবর্ধন অনুষ্ঠান হবে। ঢাকার আলাদা তিনটি সেন্টারে অনুষ্ঠানে ভেন্যু ঠিক করা হয়েছে। ডেকোরেশন, ফটোগ্রাফারসহ আনুষাঙ্গিক বিষয়গুলোও ঠিক করা হয়ে গেছে। এখন বিয়ের নিমন্ত্রণ বিলি করছি। খুব ব্যস্ততায় যাচ্ছে সময়।’

হবু বরকে নিয়ে সাবিলা নূর জানান, নেহাল সুনন্দ তাহের আমার তিন বছরের খুব ভালো বন্ধু। কিন্তু আমাদের মধ্যে প্রেম হয়েছে গত এক বছর ধরে। তবে আমাদের ভিতর বোঝাপড়াটা খুব ভালো। ওকে স্বামী হিসেবে পেয়ে আমি অনেক খুশি। নিজেকে ভাগ্যবান মনে করছি।


নেহালের গ্রামে বাড়ি চাঁদপুরে। সে অনেকটা শান্ত সভাবের ছেলে। নেহাল বাংলাদেশ বেতারের সাবেক উপ-মহাপরিচালক মরহুম আবু তাহেরের একমাত্র ছেলে। মাইলস্টোল স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্বে আছেন নেহালের মা। তারা এক ভাই এক বোন।

সাবিলা নূর ও নেহাল সুনন্দ তাহের বিয়ে নিয়ে বর্তমানে মিডিয়া গজতে বেশ আলোচনা চলছে। মিডিয়ার সবাই চান তারা বিয়ে করে সুখে থাক। তাদেরকে অনেকে আবার শুভ কামনা জানাচ্ছেন।