বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। তিনি ভাইরাস জ্বরে আক্রান্ত হয়েছেন। সে কারণে বান্দরবানে একটি ছবির গানের শুটিং বাতিল করা হয়েছে। নায়ক শাকিব খান ও নবাগত নায়িকা জাহারা মিতুর সাথে প্রথম বার চলচ্চিত্রে জুটি বেধেছে। তাদের এই প্রথম ছবির নাম ’আগুন’। কিছুদিন আগে ছবির শুটিং শুরু হয়েছে। এই ছবিটি বদিউল আলম খোকন পরিচালনা করছেন। পরিচালক বদিউল আলম খোকন জানান, শাকিব খান সুস্থ হলে গানের শুটিং শুরু হবে।

এ বিষয়ে বদিউল আলম খোকন গনমাধ্যমকে বলেন, গত মাস থেকেই আমরা ’আগুন’ ছবির শুটিং শুরু করেছি। টানা শুটিং করে ছবির কাজ বেশ গুছিয়ে নিয়েছি। তবে কিছুদিন ধরেই শাকিব খান ভাইরাস জ্বরে ভুগছেন, যে কারণে বান্দরবানের শুটিং বাতিল করতে হয়েছে। আজ থেকে আমাদের বান্দরবানে রোমান্টিক গানের শুটিং করার কথা ছিল। তবে আমরা শুটিং একেবারেই বন্ধ করে দিইনি। মিশা সওদাগরকে নিয়ে অ্যাকশন দৃশ্যের শুটিং করছি।

শাকিব খানের জন্য দোয়া চেয়ে খোকন বলেন, শাকিব এখন কিছুটা সুস্থবোধ করছে। তবে সর্দি কিছুটা রয়ে গেছে। ভয়ের কিছু নেই। আশা করি, আগামী সপ্তাহে শাকিব শুটিং শুরু করতে পারবে। সবাই দোয়া করবেন, তিনি যেন দ্রুত সুস্থ হয়ে শুটিংয়ে ফিরতে পারেন।

কমল সরকার আগুন-এর গল্প লিখেছেন। জানা যায়, এই ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু জুটি ছাড়া আরো অভিনয় করবেন আফজাল শরীফ, মিশা সওদাগর, সাদেক বাচ্চু, আলীরাজ, সুব্রত রেবেকা ও আরও অনেকে।

শাকিব খান ’ধর শয়তান’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ২০০৪ সালে বদিউল আলম খোকনের পরিচালনায় প্রথম কাজ করেন। সেই থেকে এ পর্যন্ত শাকিব খান বদিউল আলমের ২২টি ছবিতে কাজ করেছেন। সেই ছবি গুলোর মধ্যে রয়েছে- মাই নেম ইজ খান, বস নাম্বার ওয়ান, প্রিয়া আমার প্রিয়া, নাম্বার ওয়ান শাকিব খান, নিঃশ্বাসে তুমি, একবার বলো ভালোবাসি, ডন নাম্বার ওয়ান, রাজাবাবু, হিরো—দ্য সুপারস্টার উল্লেখ যোগ্য ব্যবসাসফল চলচ্চিত্র।