ভারতীয় বাংলা চলচ্চিত্রে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও সোহম চক্রবর্তী দুজনই খুব জনপ্রিয়। এই দুজনকে অনেক বার এক সাথে ছবিতে দেখা গেছে। অনেক দর্শকই তাদেরকে পছন্দ করেন। মিডিয়া জগত ছাড়াও ব্যক্তি জীবনে খুব ভালো বন্ধুত্ব রয়েছে এই জনপ্রিয় জুটির। অমানুষ ও ফান্দে পড়িয়া বগা কান্দে ছবি করে এই জুটি। এই দুটি ছবিই বাণিজ্যিক ভাবে সফল হয়। এরপর ’শুধু তোমারই জন্য’ ছবিতেও দুজনের একটি বড় ট্র্যাক ছিল।
এদিকে,বড়পর্দার পরে এবার শ্রাবন্তী ও সোহমকে দেখা যাচ্ছে টেলিপর্দায়। এই দুই তারকাকে দেখা যাবে এবার ডান্স রিয়্যালিটি শো ডান্স ডান্স জুনিয়রের বিচারক আসনে।

স্টার জলসার এই ডান্স রিয়্যালিটি শো যেখানে প্রধান বিচারকের ভূমিকায় রয়েছেন মিঠুন চক্রবর্তী। ওই শো-তেই তারকা বিচারকের ভূমিকায় আসছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও সোহম চক্রবর্তী।

এদিকে এই রিয়্যালিটি শোর বিচার কাজ করতে গিয়েই ইন্ডাস্ট্রির এই দুই বন্ধুর সম্পর্কে ফাটল ধরতে যাচ্ছে। আর এই কথা সোহম নিজেই জানালেন সাম্প্রতিক এক সাক্ষাৎকারে।

সোহম জানাজ, শ্রাবন্তীর সাথে মনে হয় বন্ধুত্বটা আর থাকবে না। আমি যখনই ছোট ছেলে মেয়েদের একটু বেশি নম্বর দিতে যাব, তখনই শ্রাবন্তী নম্বর কমদিবে। বিচারক হিসেবে ও খুবই কড়া। তাকে যতই বলি, একটু থাক না, ওদের যেতে দে। সব বাচ্চা দেখতে ফুলের মতো। তুই একটু দরাদি হতে শেখ। তখনই ও গম্ভীর ভাবে বলবে, এটা তো একটা কম্পিটিশন চলছে। যার করণে বুঝতে পারছি ওর সাথে বন্ধুত্ব থাকবে না।

’গুগলি’ এই জুটির সাম্প্রতিক সময়ে উল্লেখযোগ্য ছবি। রোমান্টিক অভিনয়ের সাথে সাথে দুজনেরই কমিক টাইমিং অভিনয়ে বেশ পটু। কিন্তু রিয়্যালিটি শোয়ের জাজমেন্ট হওয়া সম্পূর্ণ ভিন্ন কাজ। তাই রিয়্যালিটি শোয়ের জাজমেন্ট হয়ে এসে তাদের রসায়ন হয়ে যাচ্ছে এলোমেলো।